TechGupTech Newsফ্রি-তে পরিষেবা দিচ্ছে JioFiber: চুটিয়ে ব্যবহার করুন ইন্টারনেট, কলিং বেনিফিট

ফ্রি-তে পরিষেবা দিচ্ছে JioFiber: চুটিয়ে ব্যবহার করুন ইন্টারনেট, কলিং বেনিফিট

মোবাইল নেটওয়ার্ক পরিষেবার মতই Reliance Jio-র ফাইবার পরিষেবাও ভারতের বাজারে অত্যন্ত জনপ্রিয়। এমনকি এই মুহূর্তে সংস্থার JioFiber, ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার হিসেবে শীর্ষস্থানে রয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে JioFiber ইনস্টল করার পরিকল্পনায় থাকেন, তাহলে আমরা আপনার সুবিধার জন্য এই পরিষেবা সংক্রান্ত একটি নতুন অফারের কথা বলব যার সাহায্যে আপনি বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। শুধু তাই নয়, এক্ষেত্রে একেবারে ফ্রি-তে উপভোগ করা যাবে কলিংয়ের সুবিধাও। ভাবছেন এ আবার কীভাবে সম্ভব, তাহলে আসুন এখন JioFiber-এর এই অবিশ্বাস্য অফারের হাল-হকিকত জেনে নিই যাতে পরিষেবা পেতে লাগবেনা চার্জ!

এই মুহূর্তে কাজে লাগাতে পারেন JioFiber Trial অফার

আসলে জিওফাইবার এই মুহূর্তে ৩০ দিনের ফ্রি ট্রায়াল দেওয়া হচ্ছে। যারা জিওফাইবারের নতুন কানেকশন নিতে চান সেই সমস্ত গ্রাহকরা এই ট্রায়ালের দরুন পরিষেবাটি পরখ করতে পারবেন। কোম্পানির ওয়েবসাইটে উপলব্ধ তথ্য অনুযায়ী, এই ট্রায়াল কানেকশনে ১৫০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পাওয়া যায়; এর সাথে থাকে কলিংয়ের বেনিফিটও। এছাড়া এই প্ল্যানে ওটিটি (OTT) প্ল্যাটফর্মের অ্যাক্সেসও মেলে। এক্ষেত্রে পরিষেবা গ্রাহকরা ১৪টি পেইড ওটিটি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন।

যা ফ্রি, তা কি একেবারেই ফ্রি?

এই প্রসঙ্গে বলে রাখি, জিওফাইবারের এই ট্রায়াল পরিষেবা একেবারে ফ্রি তা কিন্তু নয়। আসলে এই পরিষেবা পেতে আগে নির্দিষ্ট অ্যামাউন্ট ওয়ান টাইম চার্জ হিসেবে জমা দিতে হবে। কোম্পানির মতে, ট্রায়াল পিরিয়ডের মধ্যে পরিষেবা পছন্দ না হলে তা থেকে অপ্ট-আউট করা যাবে, যেখানে কানেকশনের অগ্রিম চার্জ ফেরত মিলবে।

এক্ষেত্রে জিওফাইবার ইনস্টল করার আগে ১,৫০০ টাকা ইন্টারনেট চার্জ লাগে, যা পছন্দ না হলে সাবস্ক্রিপশন প্রত্যাহার করা যায়। অন্যদিকে ইন্টারনেট+ওটিটি ফ্রি ট্রায়াল পরিষেবার ওয়ান টাইম চার্জ ২,৫০০ টাকা, এটিও পরে ফেরত মেলে। আসলে ব্যাপারটা হচ্ছে যে, ইউজার আরও বাড়ানোর লক্ষ্যে জিও এই ট্রায়াল অফারটি চালু করেছে। তাই সুবিধা অসুবিধা দেখে আপনি এটি ব্যবহার করতেই পারেন।

RELATED ARTICLES

Top Stories