Jio New Year Offer: ২৯ দিন অতিরিক্ত ভ্যালিডিটি, রিলায়েন্স জিও আনল নতুন বছরের অফার

Avatar

Published on:

Jio Happy New Year Offer: প্রতি বছরের মতই এ বছরেও গ্রাহকদের আকর্ষিত করতে বিশেষ ‘নিউ ইয়ার’ অফার নিয়ে হাজির হল দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Reliance Jio (রিলায়েন্স জিও)। আসলে ক্যালেন্ডার পাতায় ২০২২ সাল আসতে আর বেশি দেরি নেই। আর তাই নতুন বছর উদযাপন করতে, প্রিপেইড ইউজারদের জন্য মুকেশ আম্বানির সংস্থাটি সীমিত সময়ের অফার নিয়ে এসেছে। এক্ষেত্রে নিউ ইয়ার অফারের অংশ হিসেবে Jio তার ৩৩৬ দিনের বৈধতাযুক্ত ২,৫৪৫ টাকার প্ল্যানের সাথে অতিরিক্ত বৈধতা সরবরাহ করছে। আসুন Jio-র এই নতুন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Jio-র নিউ ইয়ার অফারভুক্ত প্ল্যানের সুবিধা

রিলায়েন্স জিও-র ২,৫৪৫ টাকার প্ল্যানটি আদতে একটি বার্ষিক প্ল্যান। এমনিতে এই প্ল্যানটি ৩৩৬ দিনের বৈধতা অফার করে, কিন্তু হ্যাপি নিউ ইয়ার অফারের জন্য এটি এখন রিচার্জ করলে ২৯ দিনের অতিরিক্ত বৈধতা (অর্থাৎ পুরো ৩৬৫ দিনের বৈধতা) পাওয়া যাবে। তাছাড়া এই প্ল্যানে মিলবে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি এবং ১০০টি করে এসএমএস।

Jio-র নিউ ইয়ার অফার কতদিন লাইভ থাকবে?

আগেই বলেছি সংস্থার নতুন অফারটি সীমিত সময়ের জন্য আনা হয়েছে। সেক্ষেত্রে আপনারা প্রশ্ন করবেন যে কতদিন এটির ফায়দা তোলা যাবে? এই প্রসঙ্গে বলে রাখি, অফারটি ২০২২-এর ২রা জানুয়ারি অবধি উপলব্ধ থাকবে। তাই এর সুবিধা পেতে হলে আপনাদের আগামী সপ্তাহের মধ্যে রিচার্জ করতে হবে। তবে মনে রাখবেন, অতিরিক্ত বৈধতা ছাড়া, এই প্ল্যানের সুবিধা একই রকম থাকবে। অর্থাৎ এই প্ল্যানে, রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস এবং আনলিমিটেড কলিং বেনিফিট পাওয়া যায়।

যদি অন্যান্য কোম্পানির সাথে তুলনা করা হয়, তাহলে অতিরিক্ত বৈধতার কারণে রিলায়েন্স জিওর এই প্ল্যানটি গ্রাহকদের জন্য খুব লাভজনক হবে। কারণ বাকি টেলিকম সংস্থাগুলির ৩৬৫ দিনের বৈধতা এবং নির্দিষ্ট ডেইলি ডেটার সুবিধাযুক্ত প্ল্যানের দাম এমনিতে অনেকটাই বেশি৷

সঙ্গে থাকুন ➥