JioFiber 399: রিলায়েন্স জিও আনল ৬টি জিওফাইবার প্ল্যান, দাম শুরু মাত্র ৩৯৯ টাকা থেকে

Avatar

Published on:

ইউজারদের জন্য ৬টি নতুন JioFiber প্ল্যান বাজারে আনার কথা ঘোষণা করলো ভারতের অগ্রগণ্য টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। সর্বনিম্ন ৩৯৯ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩,৯৯৯ টাকার বিনিময়ে গ্রাহকেরা উক্ত JioFiber প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। আগামী ২২শে এপ্রিল, শুক্রবার থেকে নতুন ও পুরনো গ্রাহকদের জন্য উপলব্ধ হতে চলা এই প্রতিটি JioFiber প্ল্যানের সাথে পুরো বিনিপয়সায় মিলবে একটি সেট-টপ বক্স (STB) এবং হোম ইনস্টলেশনের চমৎকার সুযোগ। সর্বোপরি এদের সাথে JioFiber গ্রাহকরা একটি গেটওয়ে রাউটারও (Gateway Router) সম্পূর্ণ বিনামূল্যে পাবেন।

প্রসঙ্গত বলে রাখি, আগামী ২২শে এপ্রিল থেকে ব্যবহারকারীরা জিও’র অফিসিয়াল ওয়েবসাইট এবং MyJio অ্যাপ্লিকেশন থেকে আলোচ্য জিওফাইবার প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। জিও’র তরফে মোট ৬টি প্ল্যানের বাজারমূল্য রাখা হয়েছে যথাক্রমে ৩৯৯, ৬৯৯, ৯৯৯, ১৪৯৯, ২৪৯৯ এবং ৩৯৯৯ টাকা। এর সাথে ১০০ – ২০০ টাকা অতিরিক্ত দিয়ে গ্রাহকেরা পুরো ১৪টি বিনোদনমূলক প্ল্যাটফর্মের কনটেন্ট উপভোগের সুবিধা পেয়ে যাবেন, যেগুলি হলো, Disney+ Hotstar, Zee5, Sonyliv, Voot, Sunnxt, Discovery+, Altbalaji, Eros Now, ShemarooMe, Lionsgate, Universal+, Hoichoi, Voot Kids এবং অবশ্যই Jio Cinema। একসাথে এতগুলো বিনোদনমূলক প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার সুবিধা প্রদানের জন্য জিও’র তরফ থেকে আলোচ্য প্ল্যানগুলিকে এন্টারটেইনমেন্ট ও এন্টারটেইনমেন্ট প্লাস নামে ডাকা হচ্ছে।

নয়া JioFiber প্ল্যানগুলির সাথে আগত সুবিধা

Rs 399 Rs 699 JioFiber plan

৩৯৯ টাকা মূল্যে আগত নয়া জিওফাইবার প্ল্যান বেছে নিলে ইউজারেরা ৩০ এমবিপিএস (Mbps) সর্বোচ্চ গতিতে আনলিমিটেড ইন্টারনেট ডেটা ব্যয় করতে পারবেন। আবার ৬৯৯ টাকার প্ল্যান বেছে নিলেই ১০০ এমবিপিএস গতি সহ অফুরন্ত ইন্টারনেট ব্যবহারের ছাড়পত্র মিলবে। প্ল্যানদুটির সাথে মাসে ১০০ অথবা ২০০ টাকা বাড়তি খরচ করলে ইউজারেরা ৬-১৪ টি বিনোদনমূলক প্ল্যাটফর্ম থেকে পছন্দের কনটেন্ট দেখার স্বাধীনতা পাবেন।

Rs 999 JioFiber plan

এছাড়া ৯৯৯ টাকার প্ল্যান রিচার্জের ফলে সর্বোচ্চ ১৫০ এমবিপিএস গতিতে অফুরন্ত ইন্টারনেট ডেটা খরচ করা সম্ভব হবে। এই প্ল্যান Amazon Prime Video কনটেন্ট অ্যাক্সেসের সুবিধা সহ বিদ্যমান।

Rs 1499 JioFiber plan

অন্যদিকে ১৪৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ জিওফাইবার প্ল্যান বেছে নিলে সর্বাধিক ৩০০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট ডেটা খরচ করা যাবে। প্ল্যানটি Amazon Prime Video ছাড়াও Netflix Basic সাবস্ক্রিপশনের সাথে বিদ্যমান।

Rs 2499 JioFiber plan

আবার ২৪৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা সর্বোচ্চ ৫০০ এমবিপিএস গতির সাথে ডেটা খরচের লাভ ওঠাতে পারবেন। বাড়তি হিসেবে এই প্ল্যান Amazon Prime Video ছাড়াও ৪৯৯ টাকা মূল্যের বিনিময়ে আগত Netflix Standard সাবস্ক্রিপশন পুরোপুরি বিনামূল্যে প্রদান করবে।

Rs 3999 JioFiber plan

আর ৩৯৯৯ টাকার জিও ফাইবার প্ল্যান বেছে নিলে গ্রাহকরা পাবেন ১০০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এছাড়া ওটিটি বেনিফিট তো আছেই।

সঙ্গে থাকুন ➥