Karbonn Smart TV: দাম শুরু মাত্র ৭,৯৯০ টাকা থেকে, নতুন টিভি বাজারে এনে তাক লাগালো কার্বন

Avatar

Published on:

গত বছর থেকেই ভারতের দেশীয় স্মার্টফোন ব্র্যান্ডগুলি বাজারে নিজেদের ব্যবসা পুনরুজ্জীবিত করতে বেশ তৎপর হয়েছে; ইতিমধ্যেই বেশ কয়েকটি ‘মেড ইন ইন্ডিয়া’ হ্যান্ডসেট লঞ্চও হয়েছে। তবে Micromax বা Lava-র মত সংস্থাগুলিকে টপকে এবার আরও নতুন কিছু করে বসেছে Karbonn (কার্বন)। আসলে নয়া দিল্লি ভিত্তিক বাজেট এবং ফিচার ফোন নির্মাতাটি সম্প্রতি নতুন ‘মেড ইন ইন্ডিয়া’, ‘মেড ফর ইন্ডিয়া’ রেঞ্জের স্মার্ট এবং এলইডি টিভি ভারতে লঞ্চ করেছে। সাশ্রয়ী মূল্যে আসা এই টিভিগুলি বাজারের স্মার্ট টিভি সেগমেন্টে বিপ্লব আনবে বলেই Karbonn-এর অভিমত। কিন্তু কী বৈশিষ্ট্য এই টিভিগুলির? এগুলি কিনতে খরচই বা কত হবে? চলুন এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক…

Karbonn Smart TV-র দাম

কার্বনের সদ্য লঞ্চ করা স্মার্ট টিভিগুলি বিভিন্ন সাইজে এসেছে। এর মধ্যে স্মার্ট এলইডি টিভি রেঞ্জে KJW39SKHD, KJW32SKHD (বেজেল লেস ডিজাইন দেখা যাবে) এবং KJWY32SKHD তিনটি মডেল রয়েছে। অন্যদিকে সাধারণ এলইডি টিভি রেঞ্জে মিলবে KJW24NSHD এবং KJW32NSHD মডেলগুলি। এখনো টিভিগুলির মূল্য সম্পর্কে স্পষ্ট তথ্য পাওয়া যায়নি, তবে কার্বন জানিয়েছে যে এদের দাম শুরু হবে ৭,৯৯০ টাকা থেকে।

Karbonn Smart TV-র স্পেসিফিকেশন ও ফিচার

ফিচারের কথা বললে, কার্বনের স্মার্ট এলইডি টিভি রেঞ্জ ফ্লোয়িং অডিওসহ সাউন্ড সিস্টেম, হোয়াইট ভিউয়িং অ্যাঙ্গেল, অনন্য ভিজ্যুয়াল এক্সপিরিয়েন্সসহ এইচডি ডিসপ্লে ইত্যাদি অফার করবে। এগুলিতে প্রি-ইনস্টল থাকবে মুভি বক্স যা প্রচুর সিনেমা উপভোগ করার সুযোগ দেবে। আবার এই টিভিগুলিকে একাধিক ডিভাইসের সাথে দ্রুত সংযুক্ত করা যাবে। KJW24NSHD এবং KJW32NSHD এলইডি টিভিদুটির এইচডি-রেডি ডিসপ্লে ভিজ্যুয়ালগুলিকে প্রাণবন্ত করে তুলবে এবং অসাধারণ ডিজাইন ক্রেতাদের লিভিং স্পেসকে আকর্ষণীয় করে তুলবে।

উল্লেখ্য, কার্বন কোম্পানি তাদের নতুন টিভিগুলির বিক্রির জন্য রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital)-এর সাথে অংশীদারিত্ব করেছে। এই নতুন প্রোডাক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে সংস্থার এমডি পারদীপ জৈন বলেছেন যে, ডিজিটাল ইন্ডিয়ায় গ্রাহকদের জীবনে প্রবেশ করা আধুনিকতায় নতুন পরশ দেবে টিভিগুলি। এগুলি ক্রেতাদের কম দামে সাম্প্রতিক উদ্ভাবন বা প্রযুক্তি ব্যবহার করার সুযোগ দেবে।

সঙ্গে থাকুন ➥