মাত্র ৮,৪৯৯ টাকায় ২৪ ইঞ্চি টিভি, পুজো সেলে ধামাকা অফার Kodak-এর

Avatar

Published on:

রাত পেরোলেই ক্যালেন্ডারের পাতায় হাজির হবে অক্টোবর মাস, আর তার সাথে শুরু হয়ে যাবে ই-কমার্স সংস্থাগুলির বিশেষ সেলের কাউন্টডাউন। ইতিমধ্যেই Amazon Great Indian Festival (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল) এবং Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে)-এর মত ফেস্টিভ সেলগুলির চমকপ্রদ অফার সামনে এসেছে; গ্রাহকরাও সম্ভবত যারপরনাই উচ্ছ্বসিত হয়ে প্রয়োজনীয় সামগ্রীর লিস্ট বানাতে শুরু করেছেন! তবে এই পরিস্থিতিতে টিভির খরিদ্দারদের উচ্ছ্বাস দ্বিগুণ করতে, এবার আসন্ন সেলগুলিতে নিজস্ব কিছু মেগা ডিল দেওয়ার ঘোষণা করল Kodak Android TV (কোডাক অ্যান্ড্রয়েড টিভি)। এক্ষেত্রে আমেরিকা ভিত্তিক জনপ্রিয় কোম্পানিটি তাদের Kodak CA অ্যান্ড্রয়েড টিভিটি ৮,০০০ টাকার কাছাকাছি দামে বিক্রি করার এবং অন্যান্য স্মার্ট টিভিতে (হাই এন্ড মডেলেও) ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আবার, সেল চলাকালীন তারা একটি নতুন ৩২ ইঞ্চি টিভি লঞ্চ করবে বলেও জানিয়েছে।

Kodak-এর বিভিন্ন টিভি মডেলে অফার

সংস্থার ঘোষণা অনুযায়ী, সেলে Kodak CA 24HDX100S অ্যান্ড্রয়েড টিভির প্রারম্ভিক দাম হবে ৮,৪৯৯ টাকা। আবার 32HD7XPRO, 32HDX100S, 43CA2022, 50UHDX7XPRO, 65CA0101 ইত্যাদি মডেলগুলির ওপর ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া ব্র্যান্ডের ১,১১,৯৯৯ টাকা মূল্যের প্রিমিয়াম 75CA9099 টিভি মডেলটি অফারে ১,০৪,৯৯৯ টাকায় বিক্রি হবে।

এই দামে টিভিগুলি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে উপলব্ধ থাকবে। ডিসকাউন্টের পাশাপাশি ক্রেতারা টিভিগুলি কেনার সময় অ্যাক্সিস এবং এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন।

সেলে আসছে Kodak-এর নতুন ৩২ ইঞ্চি টিভি

বাজারের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে, কোডাক টিভি ৩২ ইঞ্চি HD 7XPRO বেজেল-লেস স্মার্ট টিভি মডেল লঞ্চ করার ঘোষণা করেছে। এটি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাবে, যার দাম রাখা হবে ১৩,৪৯৯ টাকা। ফিচারের কথা বললে, নতুন এই টিভিতে পাওয়া যাবে ৪০০ নিটস ব্রাইটনেস, ৮ জিবি রম এবং ৪০ ওয়াট সাউন্ড আউটপুট। তাছাড়া অন্যান্য অ্যান্ড্রয়েড টিভির মতই এতেও গুগল প্লে স্টোরের অ্যাক্সেস ও ইন-বিল্ড ক্রোমকাস্ট থাকবে। সাথে থাকবে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥