Lava Agni 5G বিনামূল্যে নিজের করুন, এক্সচেঞ্জ করুন Realme 8s

Avatar

Published on:

Lava গত বছর তার প্রথম 5G স্মার্টফোন Lava Agni 5G (লাভা অগ্নি ৫জি) লঞ্চ করেছে, যার দাম ২০,০০০ টাকার কম। এই ফোনে বড় ডিসপ্লে, মিডিয়াটেক প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর রয়েছে। তবে এই মুহূর্তে একটি বিশেষ অফারে ফোনটি বিনামূল্যে পেয়ে যেতে পারেন। আজ্ঞে হ্যাঁ! বছরের শুরুতে Lava এমন একটি অফার দিচ্ছে যাতে Realme 8s (রিয়েলমি ৮এস) ব্যবহারকারীরা তাদের ফোন এক্সচেঞ্জ করে নিখরচায় Lava Agni 5G ফোন পেয়ে যাবেন। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, এই অফারটি ৭ই জানুয়ারি পর্যন্ত বৈধ থাকবে। আর এই এক্সচেঞ্জ অফার কার্যকরী করতে আগ্রহীদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রয়োজনীয় বিশদ বিবরণ পূরণ করতে হবে।

Realme 8s-এর বিনিময়ে মিলছে Lava Agni 5G

লাভার মতে সম্পূর্ণ দেশীয় বাজেট ফোনটি রিয়েলমি ৮এস স্মার্টফোনের বিনিময়ে বিনামূল্যে কেনা যাবে। এর জন্য ইউজারদের প্রয়োজনীয় রেজিস্ট্রেশন করে তাদের নাম, যোগাযোগের বিশদ বিবরণ, ঠিকানা ইত্যাদির কিছু মৌলিক বিবরণ লিখতে হবে। এরপর, কোম্পানির একজন ‘অগ্নি মিত্র’ (Agni Mitra) এক্সিকিউটিভ এক্সচেঞ্জের জন্য আগ্রহীর সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে যোগাযোগ করবে৷ একবার যাচাইকরণ বা ভেরিফিকেশন সম্পন্ন হলে, রেজিস্ট্রেশনকারী ইনভয়েস-সহ নতুন ডিভাইস পাবেন।

Lava Agni 5G স্পেসিফিকেশন এবং দাম

ফিচারের কথা বললে, লাভা অগ্নি ৫জি-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। সাথে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে মিলবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, 5G, 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস।

ফটোগ্রাফির জন্য Lava Agni 5G হ্যান্ডসেটে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরসহ কোয়াড-ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। ফোনটির বেস ভ্যারিয়েন্টের (৬ জিবি/১২৮ জিবি মডেল) দাম ১৭,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥