৪৪ হাজার টাকার ল্যাপটপ ৩০ হাজার টাকার কমে, Lenovo, Acer, Avita ল্যাপটপের ওপর দারুন ডিল

Avatar

Published on:

আপনি যদি সাশ্রয়ী মূল্যের মধ্যে অ্যাডভান্স ফিচার যুক্ত ল্যাপটপ কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্যই। ই-কমার্স সাইট Amazon বছরভর নানাবিধ অফারে ব্যস্ত রাখে ক্রেতাদের। যেমন, এখন AVITA, HP, Acer বা Lenovo-র বাছাই করা কয়েকটি ল্যাপটপ ৩২% পর্যন্ত বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি করার ঘোষণা করেছে ই-কমার্স সাইটটি। ফলে ক্রেতারা, এই ব্র্যান্ডগুলির ল্যাপটপ ৩০,০০০ টাকারও কম দামে বাড়ি নিয়ে আসতে পারবেন। শুধু তাই নয়, সাথে স্ট্যান্ডার্ড ইএমআই, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের মতো সুবিধাও উপলব্ধ রয়েছে। আসুন ‌অ্যামাজনে ল্যাপটপগুলির ওপর কী কী অফার এবং কত শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে তা এবার দেখে নেওয়া যাক।

Amazon -এ ৩০,০০০ টাকার নীচে উপলব্ধ ল্যাপটপের তালিকা

AVITA Essential Refresh NE14A2INC44A-MW : ১৪ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যুক্ত এই আ্যাভিটা ল্যাপটপকে, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স কার্ড ও ২.৮ গিগাহার্টজ ক্লক রেটের সেলেরন-এন৪০২০ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। এটি উইন্ডোজ ১০ ওএস সিস্টেমে চলবে। এই ল্যাপটপে ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ আছে। আবার, কানেক্টিভিটি অপশনের মধ্যে, ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৪.২ ভার্সনের সাপোর্ট পাওয়া যাবে। এটি একটানা ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

দাম ও অফার : এই ল্যাপটপের আসল দাম ২৯,৯৯০ টাকা। তবে এখন এটিকে ২৩% ডিসকাউন্টের সাথে ২৩,০০৫ টাকায় কিনে নেওয়া যাবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ১,০৮৩ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের লাভ ওঠানো যাবে। আর পুরোনো ল্যাপটপের পরিবর্তে এটিকে কিনলে ১৭,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

HP Chromebook 14a-na0003TU : এই ল্যাপটপের নাম দেখেই বোঝা যাচ্ছে, এতে ১৪ ইঞ্চির ডিসপ্লে প্যানেল আছে। এইচপি ক্রোমবুক ১৪এ -এর হার্ডওয়্যার ফ্রন্ট এবং অপারেটিং সিস্টেম ভার্সন পূর্ববর্তী অ্যাভিটা লাওপটের ন্যায় এক সমান। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া, অতিরিক্ত ভাবে ১০০ জিবি গুগল স্টোরেজ মিলবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে, ওয়াই-ফাই এবং ব্লুটুথ সামিল থাকছে। এতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট আছে। এইচপি ক্রোমবুক ১৪এ ল্যাপটপ একটানা ১২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

দাম ও অফার : উক্ত ল্যাপটপকে ২৯,৭৪১ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন অ্যামাজনে এটিকে ৬% ডিসকাউন্টের সাথে ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হয়েছে। ল্যাপটপটি কেনার ক্ষেত্রে ক্রেতারা মাসিক ১,৩১৮ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই এবং নো-কস্ট ইএমআই -এর সুবিধা পেয়ে যাবেন। একই সাথে, পুরোনো ল্যাপটপকে বদলি করে এই নয়া এইচপি ল্যাপটপ কিনলে ১৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

Acer Extensa 15 Thin & Light Laptop : উইন্ডোজ ১০ ওএস চালিত এই এসার ল্যাপটপে ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। এটি, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স কার্ড এবং ৩.১ গিগাহার্টজ ক্লক রেটের ইন্টেল পেন্টিয়াম প্রসেসর সহ এসেছে। এতেও ব্লুটুথ এবং ওয়াই-ফাই কানেকশনের সাপোর্ট পাওয়া যাবে। আবার এই ল্যাপটপে, ৪ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট এইচডিডি বর্তমান। এটি অবিচ্ছিন্নভাবে ৬.৫ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

দাম ও অফার : ৩০,৯৯০ টাকা দামের এসার এক্সটেন্সা ১৫ ল্যাপটপকে সীমিত সময়ের জন্য অ্যামাজনে ৩% ডিসকাউন্টের সাথে ২৯,৯৯০ টাকায় এনলিস্ট করা হয়েছে। এই ল্যাপটপকে মাসিক ১,৪১২ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই-এ কেনা যাবে। আবার, পুরোনো ল্যাপটপের পরিবর্তে এটিকে কিনলে ১৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে।

Lenovo V15 AMD 15.6-inch (39.6 cm) FHD Thin and Light Laptop : ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যুক্ত লেনোভো ভি১৫ ল্যাপটপে রয়েছে ইন্টিগ্রেটেড গ্রাফিক্স কার্ড সহ ৩.৩ গিগাহার্টজ ক্লক রেটের এএমডি অ্যাথলন গোল্ড ৩১৫০ইউ প্রসেসর। আর সফ্টওয়্যার ফ্রন্টের ক্ষেত্রে এটি উইন্ডোজ ১০ ওএস ভার্সনে কাজ করবে। কানেক্টিভিটির জন্য ল্যাপটপে ওয়াই-ফাই এবং ব্লুটুথ অপশন বর্তমান। এছাড়া, ইউজাররা এতে ৪ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট এইচডিডি পেয়ে যাবেন। এই ল্যাপটপ ৫.৫ ঘন্টা অবধি ব্যাটারি লাইফ অফার করবে।

দাম ও অফার : উক্ত লেনোভো ল্যাপটপের দাম ৩১,৯৯০ টাকা হলেও, এখন এটিকে মাত্র ২৯,৬৯০ টাকায় কিনে নেওয়া যাবে। ক্রেতারা নো-কস্ট ইএমআই অপশন পেয়ে যাবেন। এছাড়া, ১৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Life Digital Laptop : উইন্ডোজ ১০ ওএস চালিত লাইফ ডিজিট্যাল ল্যাপটপে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে ইন্টেল কোর আই ৫ ৫২৫৭ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর স্টোরেজ হিসাবে এতে, ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি এসএসডি পাওয়া যাবে।

দাম ও অফার : উক্ত ল্যাপটপের প্রকৃত মূল্য ৪৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ৩২ শতাংশ ডিসকাউন্টে ল্যাপটপটি এখন ২৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। ১৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভও ওঠাতে পারবেন ক্রেতারা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥