Lenovo K14 Plus: কম দামে লেনোভোর নতুন ফোন, 48MP ট্রিপল ক্যামেরা, সঙ্গে 5000mAh ব্যাটারি

Avatar

Published on:

লেনোভো বাজেট-রেঞ্জে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল। নয়া হ্যান্ডসেটটির নাম Lenovo K14 Plus। ডিভাইসটি রাশিয়ার বাজারে আত্মপ্রকাশ করেছে। এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, Unisoc T700 প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার মতো ফিচার রয়েছে।

Lenovo K14 Plus

Lenovo K14 Plus-এর দাম রাখা হয়েছে ১১,৪৯০ রাশিয়ান রুবেল, ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় সমপরিমাণ হয়। স্মার্টফোনটি একটি মেমরি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে (৪ জিবি + ৬৪ জিবি)।

Lenovo K14 Plus স্পেসিফিকেশন, ফিচার

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে ভারতে লঞ্চ হওয়া Moto E40-এর রিব্র্যান্ডেড ভার্সন হল Lenovo K14 Plus। যেহেতু মোটোলোলার মালিক লেনোভো। তাই তাদের অনেক ফোন অভিভাবক সংস্থার ব্র্যান্ডিংয়ের সাথে বিভিন্ন দেশে লঞ্চ হয়ে থাকে৷‌

Moto E40-এর মতো ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ম্যাক্স ভিশন ডিসপ্লের সঙ্গে এসেছে Lenovo K14 Plus। এতে ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc T700 প্রসেসর দেওয়া হয়েছে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

লেনোভো কে১৪ প্লাস-এর পিছনে তিনটি ক্যামেরা দেখা যাবে – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর‌। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য লেনোভো কে১৪ প্লাস-এর ফোনের পাঞ্চ হোলের মধ্যে উপস্থিত ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। লেনোভো কে১৪ প্লাস-এর ফিচারগুলির মধ্যে রয়েছে আইপি৫২ রেটিং, ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যান্ড্রয়েড ১১, প্রভৃতি।

সঙ্গে থাকুন ➥