Lenovo Legion Y700 গেমিং ট্যাবলেট 120Hz ডিসপ্লে ও ডলবি অ্যাটমস সাপোর্ট সহ আসছে

Published on:

গত সপ্তাহে Lenovo-র তরফ থেকে তাদের Legion ব্র্যান্ডের একটি ট্যাবলেটের ডিজাইন সহ সামান্য কিছু ফিচার টিজ করা হয়েছিল। যদিও এর নাম জানা যায়নি। তবে এবার নয়া এই ডিভাইস সম্পর্কে আরো কিছু তথ্য সামনে আসল। আশা করা হচ্ছে এই ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার করা হবে।

ITHome তাদের প্রতিবেদনে বলেছে, লেনোভোর এই নয়া ট্যাবলেটের নাম Lenovo Legion Y700 Gaming Tablet। লিজিয়ন ব্র্যান্ডের এই ট্যাবলেটটি গেমারদের উদ্দেশ্য আনা হচ্ছে, অর্থাৎ যারা স্মার্টফোনের থেকে সামান্য বড় কোনো ডিভাইসে গেমিং এক্সপেরিয়েন্স পেতে চান। এই ট্যাবলেটটি ৮.৮ ইঞ্চি ডিসপ্লের সাথে আসছে, যার পিক্সেল রেজোলিউশন ২৫৬০ x১৬০০, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। এছাড়া এই ডিসপ্লে ১০০ শতাংশ ডিসিআই পি৩ কালার গ্যামুট সাপোর্ট করবে।

এর আগে ট্যাবলেটটির যে পোস্টার সামনে এসেছিল, সেখান থেকে জানা গিয়েছিল এর চারপাশে বেজেল দেখা যাবে। এছাড়া এলইডি ফ্ল্যাশ সমেত থাকবে একটি রিয়ার ক্যামেরা। পাশাপাশি ট্যাবলেটটি ব্রাশড মেটাল ফিনিশ, রাইট অ্যাঙ্গেল এজ এবং ধারালো বক্সি ডিজাইনের সাথে আসবে। এই ধরনের এজ ট্যাবলেটটিকে একটি প্রিমিয়াম লুক দিয়েছে। আবার টিজার পোস্টে জেবিএল, ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস ট্যাগ দেখা গেছে। ফলে স্পষ্ট হাই-কোয়ালিটির স্পিকারের সাথে আসছে ট্যাবলেটটি, যা গেমারদের মনোরম গেমিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম।

যাইহোক, এছাড়া লেনোভো-র তরফ থেকে আপকামিং Lenovo Legion Y700 গেমিং ট্যাবলেটের ফিচার নিয়ে আর কিছু বলা হয়নি। এমনকি এর লঞ্চের তারিখও জানা যায়নি। তবে অনুমান করা যাচ্ছে এটি একটি শক্তিশালী প্রসেসরের সাথে আসবে, সেক্ষেত্রে ‌ট্যাবলেটটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসর সহ লঞ্চ হলে অবাক হওয়ার কিছু নেই।

সঙ্গে থাকুন ➥