Lenovo Legion Y90 প্রিমিয়াম Snapdragon 8 Gen 1 প্রসেসর এবং 18 জিবি র‌্যাম-সহ আসছে

Avatar

Published on:

Legion ব্র্যান্ড নেম ব্যবহার করে লেনোভোকে বাজারে গেমিং স্মার্টফোন লঞ্চ করতে দেখতে অভ্যস্ত আমরা। আশা করা হচ্ছে সংস্থাটি খুব শীঘ্রই তাদের নতুন গেমিং হ্যান্ডসেট বাজারে আনবে। চীনে ইতিমধ্যেই Legion Y90 লঞ্চ করার ইঙ্গিত দিয়েছে তারা। যদিও টিজার ছবি ও ভিডিয়ো প্রকাশ হলেও আত্মপ্রকাশের দিনক্ষণ ঘোষণা হয়নি।

এদিকে Legion Y90 বলে লেনোভোর আপকামিং গেমিং ফোনটি বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং থেকে Legion Y90-এর পারফরম্যান্সের আভাস পাওয়ার পাশাপাশি স্পেসিফিকেশন সম্বন্ধীয় কয়েকটি তথ্য উঠে এসেছে।

Lenovo Legion Y90 Geekbench

L71061 মডেল নম্বরের Legion Y90 লেটেস্ট Snapdragon 8 Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে আসবে। ফোনে অ্যান্ড্রয়েড ১২ প্রি-ইনস্টলড থাকবে। গেমিং ডিভাইসটির ১৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের বেঞ্চমার্কিং করা হয়েছে, যার মধ্যে ১৬.৬৫ জিবি জায়গা উপলব্ধ।

গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে Legion Y90-এর স্কোর যথাক্রমে ১২২৭ ও ৩৭৮০। তবে এটা প্রটোটাইপ মডেলের রেজাল্ট। রিটেল ইউনিটে আরও ভাল ফলাফল পাওয়া যাবে বলে আশা করা যায়। অনুমান, Legion Y90 সিরিজ গ্লোবাল মার্কেটে Lenovo Legion 3 Pro এবং 3 Elite নামে লঞ্চ হবে।

এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট-সহ ৬.৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। ফোনগুলিতে আরজিবি লাইট, টুইন কুলিং ফ্যান সিস্টেম, আল্ট্রাসনিক শোল্ডার কী-এর মতো গেমিং স্পেসিফিক ফিচারের দেখা মিলতে পারে।

এছাড়া Legion Y90 গেমিং ফোন ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,৬০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ, এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সঙ্গে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥