10 লাখ মানুষের পছন্দ! ঘরে স্বস্তি পেতে কিনুন এই ব্র্যান্ডের AC, অফারে অর্ধেক দামে পেয়ে যাবেন

Avatar

Published on:

LG AC Discount Offer

LG AC massive discount: এই বছর ভারতের দরজায় একটু তাড়াতাড়ি কড়া নেড়েছে গ্রীষ্মের মরসুম, আর তার সাথে সাথে তীব্র গরমে মানুষের জীবন জেরবার হতে শুরু করেছে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত যে বাইরে তো বটেই, শান্তি-স্বস্তি নেই ঘরের ভেতরেও – তাই হু হু করে বাড়ছে এসি জাতীয় অ্যাপ্লায়েন্সের বিক্রিও। যেমন সম্প্রতি জনপ্রিয় ইলেকট্রনিক ব্র্যান্ড LG ঘোষণা করেছে যে, তারা চলতি 2024 সালের এই অল্প সময়ের মধ্যেই 10 লক্ষ এসি বিক্রি করে ফেলেছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আপনিও যদি নতুন এসি কেনার কথা ভাবেন, তাহলে হাত ধরুন এই ব্র্যান্ডেরই। কেননা, এই মুহূর্তে LG-র এসিসমূহে বাম্পার ছাড় মিলছে।

তীব্র গরমে অনলাইনে সস্তায় কেনা যাবে LG-র এই পাঁচটি AC

১. LG 0.8 Ton 3 Star Inverter Split AC: এটি অ্যামাজন (Amazon)-এ 54% ছাড়ে 31,590 টাকায় বিক্রি হচ্ছে ।

একটু ছোট সাইজের (800 বর্গফুট পর্যন্ত) ঘর ঠান্ডা করার জন্য এলজির এই স্প্লিট এসিটি বেশ ভালো।

২. LG 1.5 Ton 3 Star Dual Inverter Window AC: এই এসি ফ্লিপকার্ট (Flipkart)-এ 50% ছাড়ে 32,990 টাকায় বিক্রি হচ্ছে।

এটি চারটি কুলিং মোডে চালানো যায় এবং এতে রয়েছে এইচডি ফিল্টার, অ্যান্টি-ভাইরাস প্রোটেকশনের মতো ফিচার। এই এসি 150 বর্গফুটের ঘরের জন্য একদম পারফেক্ট!

৩. LG Super Convertible 5-in-1 Cooling, 1.2 Ton 3 Star Split Inverter: ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এটিও 50% ছাড়ে 33,990 টাকায় কেনা যাবে। মিলবে নো কস্ট ইএমআইয়ের বিকল্পও।

এই এয়ার কন্ডিশনার 110 বর্গফুটের ঘর ঠান্ডা করার জন্য যথেষ্ঠ।

৪. LG 1 Ton 3 Star Split Dual Inverter AC: অ্যাপ্লায়েন্সটি ফ্লিপকার্ট থেকে 28% ছাড়ে 34,275 টাকায় কেনা যাবে।

এলজির এই এসিতে রয়েছে টার্বো কুল মোড, কমফোর্ট স্লিপ, সেল্ফ ক্লিন টেকনোলজি, ইকো মোডের মতো ফিচার। এটি 90 বর্গফুটের ঘরে শীতলতা প্রদানের জন্য আদর্শ।

৫. LG 1 Ton 3 Star AI Convertible 6-in-1 Split AC: এটি 48% ছাড়ে 34,990 টাকায় মিলছে, এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট (Flipkart Axis Bank Credit) কার্ডে পেমেন্টের ওপর অতিরিক্ত 5% ছাড়ের সুবিধা রয়েছে। সাথে আছে 5,400 টাকার এক্সচেঞ্জ অফারও।

এই এসি 100 থেকে 120 বর্গফুটের ছোটো ঘরের পক্ষে ঠিকঠাক এবং এতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স পরিচালিত ডুয়াল ইনভার্টার আছে।

সঙ্গে থাকুন ➥