ফুল চার্জে চলবে ২৪ ঘন্টা, LG Tone Free DFP8W ইয়ারবাড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার সহ লঞ্চ হল

Published on:

সাউথ কোরিয়ান টেক জায়ান্ট LG, চলতি বছরে স্মার্টফোন ব্যবসা বন্ধ করেছে ঠিকই, কিন্তু স্মার্টফোন সম্পর্কিত অন্যান্য অ্যাক্সেসরিজ বা হোম অ্যাপ্লায়েন্স নির্মাণের ক্ষেত্রটি তাঁরা এখনও জারি রেখেছে। যদিও অনেকে মনে করছিল যে কোম্পানিটি স্মার্টফোন অ্যাক্সেসরিজ সেগমেন্টেও প্রোডাক্ট আনা বন্ধ করবে। তবে সবাইকে চমকে দিয়ে এলজি আজ নতুন অডিও প্রোডাক্ট হিসেবে একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করলো। এই ইয়ারবাডটিরও নাম LG Tone Free, যার মডেল নম্বর DFP8W। এই ইয়ারবাডটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, ৮ মিমি ডায়নামিক ড্রাইভার, ব্লুটুথ ৫.২, আইপিএক্স৪ রেটিং এবং ইউভি ন্যানো টেকনোলজি সহ একাধিক অত্যাধুনিক ফিচার আছে। আসুন LG Tone Free DFP8W ইয়ারবাডের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্বন্ধে জেনে নেওয়া যাক।

LG Tone Free DFP8W ইয়ারবাডের স্পেসিফিকেশন এবং ফিচার

সদ্য ঘোষিত হওয়া এলজি টোন ফ্রি ডিএফপি৮ডব্লুউ ইয়ারবাডটিতে আছে ৮ মিমি (mm) ডায়নামিক ড্রাইভার, এই ড্রাইভারটি ডেভেলপ করেছে মেরিডিয়ান অডিও। ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে তিনটি মাইক্রোফোন, যার মধ্যে দু’টি ব্যবহৃত হবে ফোন কলের জন্য এবং একটি কাজে লাগবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনে।

কানেক্টিভিটির জন্য, LG Tone Free DFP8W ইয়ারবাডটিতে আছে ব্লুটুথ ভার্সন ৫.২। একে পাঁচটি ডিভাইসের সঙ্গে সংযুক্ত করা যেতে পারে। এছাড়া, গুগল ফাস্ট পেয়ার এবং মাইক্রোসফ্ট উইন্ডোজ সুইফ্ট পেয়ারের সুবিধা রয়েছে। আবার, ইয়ারবাডটিতে বিভিন্ন কোড সাপোর্ট করে যেমন, অ্যাপ্ট-এক্স (apt-X), এএসি (AAC) এবং এসবিসি (SBC)। এই ইয়ারবাডটি আইপিএক্স৪ (IPX4) সার্টিফিকেশন প্রাপ্ত, ফলে জলের ছাঁটে নষ্ট হওয়ার ভয় নেই।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, LG দাবী করেছে, একক চার্জে ইয়ারবাডটি এএনসি (ANC) মোডে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করবে। আর, চার্জিং কেসের সঙ্গে ব্যবহার করলে নয়েজ ক্যানসেলেশন মোডে ১৪ ঘন্টা পর্যন্ত চলবে। অপরদিকে, এএনসি (ANC) মোড বন্ধ থাকলে একবার সম্পূর্ণ চার্জে বাডদুটি ১০ ঘন্টা এবং চার্জিং কেস সহ ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করবে।

LG Tone Free DFP8W ইয়ারবাডের চার্জিং কেসটি কোম্পানির ইউভি ন্যানো (UV nano) প্রযুক্তির সঙ্গে এসেছে, এই ফিচারটির মাধ্যমে ইউভি রশ্মি ইয়ারবাডের সিলিকন টিপস ও স্পিকার মেশ পরিষ্কার করে দেয়।

LG Tone Free DFP8W ইয়ারবাডের দাম এবং প্রাপ্যতা

এলজি টোন ফ্রি ডিএফপি৮ডব্লুউ ইয়ারবাডটি পার্ল হোয়াইট, হ্যাজ গোল্ড এবং চারকোল ব্ল্যাক- এই তিনটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। ইয়ারবাডটির দাম নির্ধারণ করা হয়েছে ১৮০ ইউরো (প্রায় ১৬,০০০ টাকা)। তবে দুর্ভাগ্যবশত, সংস্থার তরফে এখনও ইয়ারবাডটির লভ্যতা সম্পর্কে কিছু জানানো হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥