আগামী সপ্তাহে ভারতে আসছে LG Wing, ফ্রন্ট ও রিয়ার ক্যামেরায় একসাথে হবে ভিডিও রেকর্ড

Avatar

Published on:

আগামী ২৮ অক্টোবর ভারতে আসছে LG Wing। কোম্পানি এই ফোনের লঞ্চ ইভেন্টে হাজির থাকার জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। যদিও LG এই ইনভাইট লেটারে ফোনের নাম উল্লেখ করেনি, তবে ফোনটির ডিজাইন থেকে স্পষ্ট এটি এলজি উইং হবে। প্রসঙ্গত গতমাসে এলজি তাদের এই ইউনিক ডিজাইনের ফোনটি লঞ্চ করেছিল। LG Wing ফোনে আছে ডুয়েল স্ক্রিন। এর প্রধান স্ক্রিনটি ৯০ ডিগ্রী ঘুরলে দ্বিতীয় স্ক্রিনটি দেখা যায় এবং দুটি স্ক্রিনেই একসাথে কাজ করা যায়। আবার এটি এলজি -র প্রথম ফোন যেখানে পপ আপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এই ফোনের পিছনের ও সামনের ক্যামেরায় একসাথে ভিডিও রেকর্ড করা যাবে।

LG দাবি করেছে তাদের এই hinge ম্যাকানিজম কে ২,০০,০০০ বার সুইভেলস (দুটি অংশকে মিলিত করে, অন্যটি না ঘুরিয়ে একটিটিকে ঘোরানো সক্ষম করা) টেস্ট করা হয়েছে। এছাড়াও এলজি, YouTube এবং Tubi প্ল্যাটফর্মের সাথে হাত মিলিয়ে Wing ফোনের জন্য বিশেষ ফিচার এনেছে, যার ফলে এই ফোনে কোনো ভিডিও প্রধান স্ক্রিনে দেখা যায় এবং দ্বিতীয় স্ক্রিনে সার্চবার ও কমেন্ট দেখা যায়। এছাড়াও দ্বিতীয় স্ক্রিনটি ভিডিও প্ল্যাটফর্মে মিডিয়া কন্ট্রোলার হিসাবে কাজ করে।

LG Wing স্পেসিফিকেশন

এলজি উইং ফোনে আছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস POLED ফুলভিউ ডিসপ্লে। আবার দ্বিতীয় স্ক্রিন হলে ৩.৯ ইঞ্চি G-OLED। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। এতে দেওয়া হয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে কোয়ালকম কুইক চার্জ ৪.০ ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

ক্যামেরার কথা বললে LG Wing ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হল ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ১২০ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর এবং ১১৭ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেল আরেকটি আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর। সেলফির জন্য এখানে আছে ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥