Honor Magic V: অনর-এর প্রথম ফোল্ডেবল ফোন কীরকম দেখতে হবে, স্পেসিফিকেশন কেমন, জানুন

Avatar

Published on:

আজ Honor-এর প্রথম ফোল্ডেবল স্মার্টফোন Magic V-এর ক্যামেরা কনফিগারেশন ও ব্যাটারি ক্যাপাসিটি সম্বন্ধীয় তথ্য লিক হওয়ার কিছুক্ষণ বাদেই সামনে এল ডিভাইসটির রেন্ডার। Honor Magic V-এর ডিজাইন কেমন হবে, মাইস্মার্টপ্রাইসে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে তার ধারণা পাওয়া গিয়েছে।

রেন্ডার অনুযায়ী, Honor Magic V একটি প্রাইমারি ফোল্ডিং স্ক্রিন এবং একটি পাঞ্চ-হোল কভার স্ক্রিনের সঙ্গে আসবে। কভার ডিসপ্লেটির দৈর্ঘ্য হবে ৬.৪৫ ইঞ্চি। অ্যামোলেড প্যানেলটি ফুল-এইচডি প্লাস রেজোলিউশন (২৫৬০x১০৮০ পিক্সেল), ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এবং ৪৩১ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। অন্য দিকে, Honor Magic V-এর প্রাইমারি ডিসপ্লেটি ৭.৯ ইঞ্চির। এই ওলেড প্যানেলটি ২২৭৪x১৯৮৪ পিক্সেল রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৮১ পিপি পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে।

Honor Magic V তিনটি রঙে দেখা গিয়েছে – হোয়াইট, ব্ল্যাক, এবং অরেঞ্জ। প্রথম দু’টি রঙে ফক্স-লেদার এবং তৃতীয় রঙে গ্লোসি গ্লাস ব্যাক প্যানেল রয়েছে। অনর ম্যাজিক ভি’র রিয়ার প্যানেলে ক্যামেরার সংখ্যা তিন – একটি ৫০ মেগাপিক্সেল মেইন, একটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং একটি ৫০ মেগাপাক্সেল স্পেকট্রাম এনহ্যান্সড লেন্স।

এছাড়া Honor Magic V লেটেস্ট Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥