স্পোর্টস মোড সহ রয়েছে নানাবিধ ফিটনেস ফিচার, Maxima Max Pro X4 স্মার্টওয়াচ ভারতে আসছে

Avatar

Published on:

ভারতে স্মার্টওয়াচের চাহিদার কথা রেখে জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড Maxima, আগামী ১৮ ই জুলাই Max Pro X4 লঞ্চ করতে চলেছে। এই ওয়াচটিকে অ্যামাজনের সাথে হাত মিলিয়ে বাজারে আনছে ম্যাক্সিমা। সংস্থাটি উল্লেখ করেছে যে, এক্স ৪ ওয়াচটি জরুরী সময়ে গ্রাহকদের প্রত্যাশা পূরণের জন্য তৈরী হয়েছে এবং জেনারেশন জেড সহ আধুনিক সময়ের সমস্ত মানুষের আকাঙ্ক্ষা পূরণ করবে। ফিচারের ক্ষেত্রে, ওয়াচটিতে আছে দুর্দান্ত মানের ডিসপ্লে, ১০ টি ফাংশনাল স্পোর্টস মোড, একাধিক ওয়াচ ফেস, কল অ্যালার্ট, সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন ইত্যাদি নানাবিধ গুরুত্বপূর্ণ ফিচার। আসুন Maxima Max Pro X4 স্মার্টওয়াচের দাম, প্রাপ্যতা, স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Maxima Max Pro X4 স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

ম্যাক্সিমা ম্যাক্স প্রো এক্স ৪ স্মার্টওয়াচটির দাম রাখা হবে ৩,৭৯৯ টাকা। ওয়াচটি ব্ল্যাক, ব্লু এবং গ্ৰে- এই তিনটি রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। প্রত্যেক ক্ষেত্রেই সিলিকন পিইউ (PU) এবং মেশ স্ট্র্যাপ ব্যবহার করা হয়েছে। আসুন অ্যামাজন প্রাইম ডে সেলে এর বিক্রি শুরু হবে।

Maxima Max Pro X4 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন এবং ফিচার

ম্যাক্সিমা ম্যাক্স প্রো এক্স ৪ স্মার্টওয়াচটির ডিসপ্লেটিকে কনটেম্পরারি লুক দেওয়া হয়েছে, এতে আছে ৩৮০ নিটস আল্ট্রা-ব্রাইটনেস যুক্ত ১.৩ ইঞ্চি টিএফটি (TFT) আইপিএস (IPS) ফুল-টাচ রাউন্ড অ্যাক্টিভ ডিসপ্লে। হাই-এন্ড পারফরম্যান্স এবং রেসপন্সিভ টাচের জন্য ওয়াচটিতে ব্যবহার করা হয়েছে রিয়েলটেক চিপসেট। ওয়াচটিতে একটি এলসি ১১ (LC11) হার্ট রেট মনিটর সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এটি একবার চার্জে ১৫ দিন পর্যন্ত সচল থাকবে।

অন্যান্য ফিচারের কথা বললে, ওয়াচটিতে ১০ টি ফাংশনাল স্পোর্টস মোড, একাধিক ওয়াচ ফেস, কল অ্যালার্ট, সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন ইত্যাদি গুরুত্বপূর্ণ ফিচার আছে। ওয়াচটি আইপি৬৮ (IP68) সার্টিফিকেট প্রাপ্ত, ফলে এটি জল ও ধুলোময়লা প্রতিরোধ করতে পারবে।

ম্যাক্স প্রো এক্স ৪ স্মার্টওয়াচটিকে অ্যান্ড্রয়েড ভার্সন ৫.০ ও আইওএস ভার্সন ৯.০-এর ওপরে চালিত যে কোনো স্মার্টফোনের সঙ্গে কুলওয়্যার অ্যাপের মাধ্যমে সংযুক্ত করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥