সস্তায় লঞ্চ হল Mi Power Bank 3 Pocket Edition, স্বাচ্ছন্দে রাখা যাবে পকেটে

Avatar

Published on:

স্মার্টফোন কোম্পানি Xiaomi তাদের ঘরেলু মার্কেটে Mi Power Bank 3 Pocket Edition লঞ্চ করলো। যার সাথে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি সহ এসেছে। আবার মি পাওয়ার ব্যাংক ৩ পকেট এডিশন পলিকার্বোনেট ও এবিএস মেটেরিয়াল দ্বারা তৈরী। জানিয়ে রাখি কিছুদিন আগেই শাওমি ভারতে, Mi Power Bank 3i লঞ্চ করেছিল।

Mi Power Bank 3 Pocket Edition এর দাম

মি পাওয়ার ব্যাংক ৩ পকেট এডিশন এর দাম রাখা হয়েছে ৯৯ ইউয়ান, যা প্রায় ১,১০০ টাকা। এটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আপাতত এটি চীনে লঞ্চ হয়েছে। কোম্পানির তরফে এই পাওয়ার ব্যাংককে অন্যান্য মার্কেটে কবে লঞ্চ করা হবে তা জানানো হয়নি।

Mi Power Bank 3 Pocket Edition এর স্পেসিফিকেশন

মি পাওয়ার ব্যাংক ৩ পকেট এডিশন হল কোম্পানির এই সিরিজের সবচেয়ে সুবিধাযোগ্য পাওয়ার ব্যাংক, যেটিকে পকেটে নিয়েই চলাচল করা যায়। এর ব্যাটারি ক্যাপাসিটি ১০,০০০ এমএএইচ এবং এটি ২২.৫ ওয়াট চার্জিং আউটপুট দিয়ে থাকে। এছাড়াও এতে স্লো চার্জিং স্পিডও সাপোর্ট আছে। ফলে আপনি ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন, ফিটনেস ট্র্যাকার প্রভৃতি চার্জ করতে পারবেন। এটির মাধ্যমে ১৮ ওয়াট, ১৫ ওয়াট, ১০ ওয়াট বা তার কম চার্জিং মোড যুক্ত ডিভাইস চার্জ করা যাবে।

Mi Power Bank 3 Pocket Edition এ আউটপুটের জন্য ২টি ইউএসবি টাইপ এ এবং ইনপুট ও আউটপুটের জন্য একটি ইউএসবি টাইপ সি এবং ইনপুটের জন্য একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে। এরমধ্যে টাইপ সি পোর্টটির মাধ্যমে ২৪ ওয়াট পর্যন্ত আউটপুটের সাথে চার্জ করা সম্ভব। পাওয়ার ব্যাংকটির ওজন প্রায় ২০০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥