চীনকে টেক্কা দিতে Micromax আনছে In সিরিজ, দাম শুরু হতে পারে ৬৯৯৯ টাকা

Avatar

Published on:

ভারতীয় স্মার্টফোন মার্কেটে এই মুহূর্তে মাইক্রোম্যাক্স এর In সিরিজের নতুন দুটি ফোন কে ঘিরে জোর চর্চা চলছে। যদিও কোম্পানির তরফে এই দুই ফোনের নাম এখনও জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে এগুলি Micromax In 1 ও Micromax In 1A নামে বাজারে আসবে (টেকনিক্যাল গুরুজির দাবি এমন নামে ফোনগুলি আসবেনা)। মাইক্রোম্যাক্স ইতিমধ্যেই তাদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ফোনদুটির ফার্স্ট লুক সহ ডিজাইন সামনে এনেছে। এমনকি গতকাল মাইক্রোম্যাক্সের কো ফাউন্ডার, Rahul Sharma এই ফোনগুলির সম্ভাব্য দামও জানিয়েছেন। আসুন লঞ্চের আগে Micromax In 1 ও Micromax In 1A এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

স্পেসিফিকেশনের কথা বললে, মাইক্রোম্যাক্স ইন ১ ও মাইক্রোম্যাক্স ইন ১এ দুটি কালারে আসবে – গ্রীন ও হোয়াইট। গতকাল ইউটিউবার Technical Guruji এর ইউটিউব চ্যানেলে রাহুল শর্মা ফোনগুলিকে দেখিয়েছেন এবং তিনি নিশ্চিত করেছেন এই ফোনগুলির পিছনে X প্যাটার্ন থাকবে, যার উপরে থাকবে গ্লাস ফিনিশ। বলতে দ্বিধা নেই ফোনগুলির ডিজাইন প্রিমিয়াম ফিল দিতে প্রস্তুত।

অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে Micromax In 1A ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আবার মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আসবে Micromax In 1। জানিয়ে রাখি সম্প্রতি লঞ্চ হওয়া Poco C3 ফোনে হেলিও জি৩৫ প্রসেসর ছিল, যার দাম ৭,৪৯৯ টাকা। সেহেতু মনে করা হচ্ছে Micromax In 1A এর ফোনের দাম হতে পারে ৬,৯৯৯ টাকা। কারণ রাহুল শর্মা আগেই নিশ্চিত করেছেন যে, তাদের নতুন সিরিজ ৭ হাজার টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে থাকবে।

আবার চীনে কোম্পানি Realme তাদের Narzo 20 Pro ফোনেও হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করেছে। এই ফোনের দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। সেদিক থেকে বলা যায় Micromax In 1 ১৩,৯৯৯ টাকা বা তার কমে আসতে পারে।

এদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাহুল শর্মা বলেছিলেন, তাদের নতুন সিরিজে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। যদিও আমরা নিশ্চিত নই, দুটি ফোনেই এই ক্যামেরা থাকবে কিনা। মনে হচ্ছে In 1A ফোনে থাকবে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসবে In 1। আবার এই দুই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥