Micromax In 2b sale: হাজার টাকা ছাড়ের সাথে আজ কিনে নিন ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন

Avatar

Published on:

গত সপ্তাহে লঞ্চ হয়েছিল দেশীয় কোম্পানি মাইক্রোম্যাক্সের সবচেয়ে সস্তা ৬ জিবি র‌্যামের ফোন Micromax In 2b। আজ প্রথমবার এই ফোনটি কেনা যাবে। দুপুর ১২টায় Flipkart থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা আজ ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। Micromax In 2b ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও অক্টা-কোর প্রসেসর। আসুন ফোনটির দাম ও অফার জেনে নেওয়া যাক।

Micromax In 2b এর দাম ও সেল অফার

ভারতে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে ব্ল্যাক যাবে- ব্ল্যাক, ব্লু ও গ্রিন।

সেল উপলক্ষ্যে Axis ও ICICI ব্যাংকের কার্ডধারীরা মাইক্রোম্যাক্স ইন ২বি কেনার সময় ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

Micromax In 2b এর স্পেসিফিকেশন ও ফিচার

মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর ইউনিসক টি৬১০ প্রসেসর, যা ফাস্ট পারফরম্যান্স দেবে বলে কোম্পানির দাবি। আবার দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ অফার করবে এতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনে উপস্থিত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলোক।

এদিকে এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) এলসিডি। আবার পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Micromax In 2b ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥