Micromax In সিরিজের ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৮৫ ও জি৩৫ প্রসেসর

Avatar

Published on:

ইতিমধ্যেই জানা গেছে আগামী ৩ নভেম্বর লঞ্চ হবে Micromax এর In সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে Micromax IN 1 ও Micromax IN 1a। এই সিরিজ লঞ্চ হওয়ার এক সপ্তাহ আগেই কোম্পানি সোশ্যাল মিডিয়ায় তাদের ফোনের টিজার সামনে আনলো।Micromax আজ একটি টুইট করে নিশ্চিত করেছে যে, তাদের এই সিরিজে MediaTek Helio G35 এবং Helio G85 প্রসেসর ব্যবহার করা হবে। যদিও ফোনগুলির নাম কোম্পানি টুইটে উল্লেখ করেনি।

মাইক্রোম্যাক্স কয়েকদিন আগেই জানিয়েছিল, তাদের IN সিরিজের এই ফোন বাজারের চীনা স্মার্টফোনগুলিকে টেক্কা দেবে। ফোনগুলি যেমন গেমিং সেন্ট্রিক হবে, তেমনি এর ব্যাটারিও শক্তিশালী হবে। আবার এই ফোনগুলিতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। Micromax জানিয়েছে, এই তাদের In সিরিজের দাম ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে থাকবে।

Micromax IN 1 এবং IN 1a এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এই দুই ফোনেই ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি থাকবে। আবার ফোনগুলি ৫,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। আবার Micromax IN 1a ফোনে থাকবে ২.৩০ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এই ফোন ব্লটফ্রি হবে এবং এখানে কোনো বিজ্ঞাপন দেখা যাবেনা। আবার মাইক্রোম্যাক্স ইন ১এ ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

এদিকে Micromax IN 1 ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। আবার এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও অন্য ক্যামেরাটি হবে ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

সঙ্গে থাকুন ➥