২,০০০ টাকার কমে কিনুন এই ‘এয়ার কন্ডিশনার’! যেকোনো জায়গায় রেখে ১৫ মিনিটে পাবেন শীতলতা

Avatar

Published on:

গ্রীষ্ম পড়ার সাথে সাথে মানুষের জীবনও যেন গরমে ওষ্ঠাগত হয়ে পড়ছে! বৈশাখের শুরুতেই উষ্ণতার পারদ এত চড়ছে যে, ঘরে বাইরে হাঁসফাসানি আমাদের পিছু ছাড়ছে না! এক্ষেত্রে আউটডোরের গরম তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখার কোনো বিকল্প আমাদের কাছে নেই; তবে চাইলে এসি বা কুলারের মত ডিভাইসের সাথে সহজেই ঘরের ভেতর ঠাণ্ডা রাখা যাবে। তাই আপনি যদি এই মুহূর্তে আপনার বাড়িতে বা কাজের জায়গার জন্য ছোটো কুলার কিনতে চান, তাহলেও কুছ পরোয়া নেই! আসলে আজ আমরা আপনাকে Ubersweet (উবের-সুইট) কোম্পানির একটি মিনি এয়ার কন্ডিশনার তথা পোর্টেবল কুলার সম্পর্কে বলব, যা স্বল্প জায়গার সহজেই শীতলতা এনে দেবে। আর এটিকে সহজে বহনও করা যাবে।

Ubersweet® Imported Mini Air Conditioner Portable Bladeless Summer Cooling Fan

যেকোনো জায়গায় ফ্যান, এসি বা কুলার বয়ে নিয়ে যাওয়া যায়না। তবে পাওয়ার ব্যাংক আকারের এই উবের-সুইট পোর্টেবল কুলার এর কাজে আপনাকে অবাক করে দিতে পারে। সোজা কথায় বললে, এই মিনি এয়ার কন্ডিশনার আকারে ছোটো হলেও কাজে দারুণ শক্তিশালী! কারণ এটি ১৫ মিনিটের মধ্যে শীতলতা প্রদান করবে।

উল্লেখ্য, আলোচ্য কুলারটি দেখতে খুব স্টাইলিশ। ইউজাররা ইউএসবি কেবলের মাধ্যমে ল্যাপটপ জাতীয় ডিভাইস থেকে বা সরাসরি পাওয়ার থেকে এটি ব্যবহার করতে পারেন। তবে মেশিনটিকে একটি স্ট্যান্ডে সামঞ্জস্য করতে হবে।

Ubersweet® Imported Mini Air Conditioner-এর দাম, লভ্যতা

উবের-সুইট পোর্টেবল কুলারের দাম মাত্র ১,৯৪৯ টাকা। এর দামের ওপর ৪৫% শতাংশ ছাড় রয়েছে। আগ্রহীরা অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে এটি কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥