Mobile Network Booster: ২০০ ফুট উপরেও পাবেন মোবাইল নেটওয়ার্ক, মিলবে দুর্দান্ত স্পিড

Avatar

Published on:

Mobile Network Booster

বর্তমান ডিজিটাল যুগে স্মার্টফোন কমবেশি আমাদের সকলের জীবনেরই একটি অপরিহার্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। অবসর সময় কাটানোর পাশাপাশি এখন রোজকার নানাবিধ জরুরী কাজও এই ছোট্ট ডিভাইসটির মারফতই সেরে ফেলা যায়। তবে নেটওয়ার্কের সমস্যা দেখা দিলে তখন হাতে স্মার্টফোন থাকলেও আর কোনো কাজই করা সম্ভব হয় না, জীবন যেন একপ্রকার অসহনীয় হয়ে পড়ে। এমনিতে স্মার্টফোনে সিগন্যাল না ধরা আমাদের সকলের জীবনেরই এক সাধারণ সমস্যা। তবে মোটা দেওয়ালযুক্ত বাড়ি কিংবা ১০-২০ তলায় পৌঁছে গেলে সমস্যাটি যেন আরও প্রবল হয়ে দাঁড়ায়। এর ফলে ফোনে কথা বলার সময় কথা কেটে যেতে থাকে, এমনকি কল ড্রপ হতেও শুরু করে। তবে বর্তমানে মার্কেটে এমন একটি প্রোডাক্ট এসে উপস্থিত আছে, যেটিকে ব্যবহার করলে ইউজাররা খুব সহজেই এই সমস্যার হাত থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। সেটা কী? আসুন জেনে নিই।

এখন উঁচু তলার বাড়িতেও সাবলীলভাবে মিলবে মোবাইল সিগন্যাল, ব্যবহার করুন Mobile Network Booster

আপনাদের জানিয়ে রাখি, নেটওয়ার্ক জনিত সমস্যার হাত থেকে মুক্তিদাতা এই ডিভাইসটি হল মোবাইল নেটওয়ার্ক বুস্টার (Mobile Network Booster), যা অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ রয়েছে৷ এই মোবাইল নেটওয়ার্ক বুস্টার ইউজারদের মোবাইলের সিগন্যাল অর্থাৎ নেটওয়ার্কের ফ্রিকোয়েন্সিকে বাড়িয়ে তোলে। তাই এই ইলেকট্রনিক গ্যাজেটটি ব্যবহার করলে ব্যবহারকারীদেরকে আর স্মার্টফোনে নেটওয়ার্ক জনিত কোনো সমস্যার সম্মুখীন হতে হবে না। যেহেতু এই ধরনের সমস্যায় অধিকাংশ মানুষই ভুগে থাকেন এবং এর দরুন ইউজারদের দৈনন্দিন জীবনে ব্যাপক বিরূপ প্রভাব পড়ে, তাই বর্তমানে এই ডিভাইসটি প্রচুর সংখ্যক মানুষ ব্যবহার করছেন।

এক্ষেত্রে বলে রাখি, এটি একটি ছোট্টো ডিভাইস এবং এটিকে দেখতে অনেকটা ওয়াইফাই-এর জন্য ব্যবহৃত রাউটারের মতো। বাড়িতে এই ডিভাইসটি মজুত থাকলে ইউজারদেরকে আর নেটওয়ার্ক সম্পর্কে কোনো চিন্তাই করতে হবে না। আবার, ডেড স্পটেও (যে সকল জায়গায় কোনো মোবাইল সিগন্যাল পাওয়া যায় না, এবং পাওয়া গেলেও তা খুবই দুর্বল) এই ইলেকট্রনিক গ্যাজেটটির সহায়তায় অত্যন্ত উন্নত মানের নেটওয়ার্ক কভারেজ পেতে সক্ষম হবেন ব্যবহারকারীরা। ফলে চলতি সময়ে যে-কোনো পরিস্থিতিতে আলোচ্য ডিভাইসটি যে ইউজারদেরকে ব্যাপকভাবে উপকৃত করবে, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

অত্যন্ত সস্তায় মার্কেটে উপলব্ধ রয়েছে একাধিক Mobile Network Booster

এখন আপনারা নিশ্চয়ই ভাবছেন যে, এরকম দুর্দান্ত কার্যকর একটি ডিভাইস কিনতে গেলে নিশ্চয়ই মোটা টাকা খসাতে হবে! সেক্ষেত্রে জানিয়ে রাখি, এই ধারণাটি একেবারেই ভুল, কারণ অত্যন্ত সাশ্রয়ী মূল্যে এই ধরনের একাধিক ডিভাইস অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ রয়েছে৷ ব্র্যান্ড অনুযায়ী এগুলির দাম কম বা বেশি হতে পারে। তাই আপনি যদি হালফিলে এরকম একটি চমকপ্রদ ইলেকট্রনিক গ্যাজেট অতি সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এক্ষুনি বহুল জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এ ঢুঁ মারুন। কারণ সংস্থার ওয়েবসাইটে ৫০০ টাকারও কমে এরকমই একটি কার্যকর ডিভাইসের দেখা মিলবে৷

Amazon থেকে জলের দরে কিনে নিন Patch Panal Antenna for 2G, 3G & 4G Network

যারা ইদানীংকালে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে একটি মোবাইল নেটওয়ার্ক বুস্টার কিনতে আগ্রহী, তারা অ্যামাজন থেকে Patch Panal Antenna for 2G, 3G & 4G Network ডিভাইসটি কেনার কথা ভেবে দেখতে পারেন। বর্তমানে ৩০% ছাড়ের সুবাদে এই ইলেকট্রনিক গ্যাজেটটি ৭০০ টাকার পরিবর্তে মাত্র ৪৯০ টাকায় খরিদ করতে সক্ষম হবেন ইউজাররা। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, ডিভাইসটি সব ধরনের নেটওয়ার্কের সাথে সামঞ্জস্যপূর্ণ। অর্থাৎ, 2G, 3G কিংবা 4G – যে-কোনো ক্ষেত্রেই নেটওয়ার্ক কভারেজ বেড়ানোর জন্য এই গ্যাজেটটিকে ব্যবহার করা যাবে। এটি একটি ইনডোর প্যাচ প্যানেল অ্যান্টেনা, যা ৭০০ থেকে ২৭০০ মেগাহার্টজ পর্যন্ত ফ্রিকোয়েন্সি অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥