৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Moto E40, থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে

Avatar

Published on:

Motorola তাদের Moto E সিরিজের পরবর্তী বাজেট স্মার্টফোন হিসেবে Moto E40 শীঘ্রই লঞ্চ করতে চলেছে। এর আগে ডিভাইসটির সম্পর্কে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছিল। তা ছাড়া TUV, থাইল্যান্ডের NBTC, ও আমেরিকার FCC-এর থেকেও ছাড়পত্র পেয়েছে Moto E40। এবার জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস স্মার্টফোনটির কয়েকটি নতুন রেন্ডার শেয়ার করেছেন।

Moto E40-এর প্রথম ছবিতে পাঞ্চ-হোল ডিসপ্লে দেখানো হয়েছে। ফোনের ডানদিকে একটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট কী, ভলিউম আপ-ডাউন বাটন, এবং পাওয়ার বাটন রয়েছে। ফোনের উপরের প্রান্তে ইয়ারফোনের জন্য ৩.৫ মিমি অডিও জ্যাক দেওয়া।

এছাড়া Moto E40-এর রিয়ার প্যানেলে তিনটি ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। ব্যাকসাইডে মোটোরোলার লোগোতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে।

Moto E40 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট বলছে, মোটো ই৪০-তে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি ইউনিসক টি৭০০ প্রসেসরে চলবে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসতে পারে।

মোটো ই৪০-এর সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেখা যাবে। ব্যাক প্যানেলে থাকবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সফটওয়্যারের দিক থেকে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে রান করতে পারে। সে ক্ষেত্রে মোটো ই৪০ অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেমে চলা প্রথম ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার স্মার্টফোন হবে।

ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যার সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মোটো ই৪০-এর ফ্রেম IP52 রেটেড হবে বলে জানা গিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥