Moto Edge 30, G52, E32, ও Lenovo K15 শীঘ্রই বাজারে আসছে, পেল একাধিক সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র

Avatar

Published on:

স্মার্টফোন নির্মাতা মোটোরোলা (Motorola) তাদের একাধিক নতুন হ্যান্ডসেট শীঘ্রই বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। এই লেনোভো (Lenovo) অধীনস্থ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের Moto E, G এবং Edge সিরিজের অধীনে অনেকগুলি নতুন স্মার্টফোন উন্মোচন করতে চলেছে। আর এবার লঞ্চের আগেই এই মডেলগুলিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে আপকামিং মোটোরলা ডিভাইসগুলি সম্পর্কে নতুন কি কি তথ্য সামনে এল।

instagram-down-again-today-users-facing-problems-in-login-feed-refresh-check-story

Motorola- এর একাধিক স্মার্টফোন দেখতে পাওয়া গেল বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)- এর একটি নতুন রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা ই৩২ ফোনটিকে সম্প্রতি একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখতে পাওয়া গেছে। আর এখন অন্যান্য নতুন মডেলগুলিও এই ওয়েবসাইটগুলিতে তালিকাভুক্ত হয়েছে। মোটোরোলা ই৩২ ছাড়াও, সংস্থাটি এজ৩০, জি৫২, এবং লেনোভো কে১৫ মডেলটিও লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। যেগুলি টিডিআরএ (TDRA), এফসিসি (FCC), ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance) এবং ইইউটি (EUT)- এর মতো সার্টিফিকেশন ওয়েবসাইটগুলি থেকে অনুমোদন লাভ করেছে।

প্রসঙ্গত, আসন্ন Motorola Edge 30 স্মার্টফোনটির মডেল নম্বর XT2203-1। আবার Moto G52 হ্যান্ডসেটটি XT2221-1 মডেল নম্বর সহ সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। অন্যদিকে, Moto E32-এর মডেল নম্বর XT2227-3 এবং XT2227-4 মডেল নম্বরটি Lenovo K15 হ্যান্ডসেটটির সাথে যুক্ত৷ এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Motorola Edge 30 মডেলটি গত বছর লঞ্চ হওয়া Edge 20-এর উত্তরসূরি হিসেবে বাজারে পা রাখবে। একইভাবে, Moto G52 গতবছরের Moto G51-এর আপগ্রেডেড ভার্সন হবে। তবে, Lenovo K15 সম্ভবত চীনের লঞ্চ হওয়া Motorola E32-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে।

এছাড়া, Motorola Edge 30 এবং Moto G52 মডেল দুটিকে ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance)-এও দেখতে পাওয়া গেছে এবং এর ডেটাবেস থেকে জানা গেছে যে উভয় স্মার্টফোনই ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট সহ আসবে এবং অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। উল্লেখযোগ্যভাবে, Motorola Moto 30, Moto G52 এবং Moto E32 ফোনগুলি ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)- এর সাইট থেকেও অনুমোদিত হয়েছে। Moto E32 অ্যান্ড্রয়েড ১১-এর সাথে আসবে বলে আশা করা হচ্ছে। Moto G52 মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)- এর সার্টিফিকেশন সাইট এবং ইইউটি (EUT) ডেটাবেসেও দেখা গেছে। জানা যাচ্ছে এই মোটোরোলা ফোনটি ৪জি এবং ৫জি দুই কানেক্টিভিটি অপশনেই উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥