ডুয়েল সেলফি ক্যামেরার সাথে শীঘ্রই আসছে Moto G 5G

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola তাদের নতুন ফোন Moto G 5G শীঘ্রই লঞ্চ করবে। সম্প্রতি এই ফোনটির স্পেসিফিকেশন সামনে এসেছে। মনে করা হচ্ছে লেনোভোর মালিকানাধীন মোটোরোলা ৭ জুলাই একটি ইভেন্টের আয়োজন করেছে, সেখানেই এই ফোন কে লঞ্চ করা হতে পারে। শুধু তাই নয়, এই ইভেন্টে কোম্পানি Motorola Edge Lite স্মার্টফোনটিও লঞ্চ করতে পারে। এই দুটি ফোনকেই কোম্পানি মিড রেঞ্জে লঞ্চ করবে। আসুন এদের সম্ভাব্য ফিচার জেনে নিই।

Moto G 5G সম্ভাব্য স্পেসিফিকেশন :

মোটো জি ৫জি ফোনে ২১:৯ আসপেক্ট রেশিও থাকতে পারে। যদিও কোম্পানি তরফে এর ডিসপ্লে সাইজ জানা যায়নি। তবে এই ডিসপ্লে এইচডি প্লাস হবে এবং এতে রিফ্রেশ রেট ৯০ হার্জ। Gizmochina জানিয়েছে যে ফোনের বাম দিকে পাঞ্চ হোল থাকবে। ফোনটিতে ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে। যার প্রাইমারি লেন্স হবে ৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর হবে ২ মেগাপিক্সেল। এতে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও ৪ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর থাকবে।

ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসবে। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে কাজ করবে। আবার সিকিউরিটির জন্য থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এতে Google Assistant সাপোর্ট করবে। এই ফোনে পাবেন ৪,৮০০ এমএএইচ ব্যাটারি।

Motorola Edge Lite সম্ভাব্য স্পেসিফিকেশন :

এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ জি বা ৭৩০জি প্রসেসরের সাথে আসতে পারে। আবার এই ফোনে থাকতে পারে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে বলে জানানো হয়েছে। আবার এই ফোনেও ৫জি কানেক্টিভিটি থাকবে বলে দাবি করা হয়েছে।  ফলে ফোনটি যে স্নাপড্রাগণ ৭৬৫জি প্রসেসরের সাথে তা নিশ্চিত, কারণ স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরে ওই সুবিধা নেই।

সঙ্গে থাকুন ➥