লঞ্চের আগে ফাঁস Moto G Stylus (2021) এর দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

খুব তাড়াতাড়িই Motorola আমেরিকাতে লঞ্চ করতে চলেছে Moto G Stylus এর 2021 ভার্সন। নতুন এই এডিশানকে সম্প্রতি অ্যামাজন আমেরিকার সাইটে অর্ন্তভুক্ত করা হয়েছিল। তবে ফোনটি এখন সেখান থেকে পুরোপুরি অদৃশ্য। মনে করা হচ্ছে, প্রোডাক্ট লিস্টিং টেস্ট করার সময় অ্যামাজনে এর সেলের পেজ লাইভ করে দেওয়া হয়েছিল। তবে সাইট থেকে সরিয়ে দেওয়া হলেও গিজমোচায়নার দৌলতে মোটো জি স্টাইলাস ২০২১ এর রেন্ডার এবং দাম সামনে এসেছে।

Moto G Stylus (2021) দাম (সম্ভাব্য)

গিজমোচায়নাতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অ্যামাজনে Moto G Stylus (2021) ফোনটি ৩৪১.৮৯ ডলার মূল্যে অর্ন্তভুক্ত করা হয়েছিল, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,১০০ টাকা। তবে যেহেতু এটি অফিসিয়াল নয়, তাই লঞ্চ করার সময় এটি সম্পূর্ণ ভিন্ন দামের সাথে আসতে পারে। রেন্ডার অনুযায়ী, ফোনটি অরা হোয়াইট (Aura White) এবং অররা ব্ল্যাক (Aurora Black) কালার অপশানে উপলব্ধ হবে।

Moto G Stylus (2021) স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অ্যামাজনের লিস্টিং থেকে জানা গেছে, মোটো জি স্টাইলাস ২০২১ ফোনে ৬.৮ ইঞ্চির বড়ো ডিসপ্লে থাকবে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার কাটআউট ডিসপ্লের বামদিকে থাকবে। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ওএস, ৪ জিবি র‌্যাম, পেছনে কোয়াড ক্যামেরা সেটআপ, সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৪,০০০ এমএইচ ব্যাটারি সাথে আসবে। ফোনের ওজন হবে ১.৯৩ আউন্স এবং ডাইমেনশন ৬.৯৩x৩.৩৯x১.৯৩ ইঞ্চি ৷ ফোনটিতে থাকবে স্টাইলাস পেন।

নভেম্বরেই জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস ফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস করেছিলেন। জানা গিয়েছিল, ফোনটির ডিসপ্লের রেজুলেশন হবে এফএইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট ব্যবহার করা হতে পারে। এতে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে। ফটোগ্রাফির জন্য ফোনের পেছনে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা+ ৮ মেগাপিক্সেলের সুপারওয়াইড ক্যামেরা+২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা+ ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। ফোনের সামনে দেওয়া হবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥