Moto G20 পাওয়ারফুল ব্যাটারি ও কোয়াড ক্যামেরার সাথে শীঘ্রই আসছে

Avatar

Published on:

সাম্প্রতিক কালে Moto G সিরিজের তিনটি হ্যান্ডসেট নিয়ে ভালই চর্চা চলছে। রিপোর্ট বলছে, Motorola, Moto G20, Moto G40, ও Moto G60 নামে তিনটি স্মার্টফোনের ওপর কাজ করছে। Moto G40 এবং Moto G60 স্মার্টফোন দুটির বিভিন্ন স্পেসিফিকেশন সম্প্রতি ফাঁস হয়েছে। এবার টিপস্টার সুধাংশুর সাথে হাত মিলিয়ে 91Mobiles, Moto G20 স্মার্টফোনের রেন্ডার ও যাবতীয় স্পেসিফিকেশন সামনে আনলো।

Moto G20 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

91Mobiles এর রিপোর্ট অনুসারে মোটো জি২০ স্মার্টফোনে থাকবে ৬.৫ ইঞ্চি এলসিডি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এটি এইচডি+ রেজোলিউশন (১৬০০ x ৭২০ পিক্সেল) ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের আসপেক্ট অনুপাত ২০:৯। আবার এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর ইউনিসক টি৭০০ প্রসেসর। ফোনটিতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য মোটো জি২০ এর পিছনে চারটি ক্যামেরা দেখা যাবে। যেগুলি হল : এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। অন্য তিনটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। আবার সেলফির জন্য থাকবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Moto G20 স্মার্টফোন ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। তবে র‌্যাপিড চার্জিং ফিচার থাকার বিষয়টি রিপোর্টে উল্লেখ করা হয়নি। এছাড়া ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডেডিকেটেড গুগল অ্যাসিট্যান্ট বাটন, এনএফসি, ও ডুয়েল সিম সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥