5G সাপোর্টের সাথে লঞ্চ হল Moto G51, রয়েছে শক্তিশালী ব্যাটারি ও 50MP ক্যামেরা

Avatar

Published on:

বাজারে নতুন স্মার্টফোন নিয়ে এল Motorola৷ আজ চীনে লঞ্চ করা সেই হ্যান্ডসেটটির নাম Moto G51। Qualcomm-এর নতুন এন্ট্রি লেভেল 5G প্রসেসর, Snapdragon 480 Plus-এর সাথে এসেছে ফোনটি। এছাড়া স্মুদ ইউজার এক্সপেরিয়েন্সের জন্য Moto G51 ফোনে রয়েছে হাই-রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে। আবার শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া এই ফোনে। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন Moto G51 ফোনের দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Moto G51 দাম ও লভ্যতা

মোটো জি৫১ ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি মেমরি ভ্যারিয়েন্টের দাম ১,৪৯৯ ইউয়ান, যা প্রায় ১৭,৪৩৯ টাকা। ফোনটি ব্লু ও গ্রে (গ্রেডিয়েন্ট) কালারে বেছে নেওয়া যাবে। এটি গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

Moto G51 স্পেসিফিকেশন ও ফিচার

মোটো জি৫১ ফোনের এলসিডি ডিসপ্লের সাইজ ৬.৮ ইঞ্চি। এটি ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ও ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ফোনটি ২.২ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর দ্বারা চালিত। একইসঙ্গে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ৷ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। আবার ৩ জিবি ভার্চুয়াল র‌্যামের সুবিধা থাকছে।

ক্যামেরার কথা বললে, Moto G51 ফোনের পিছনে রিয়েছে তিনটি ক্যামেরা সেন্সর। এগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর + ২ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্পিকারে রয়েছে ডলবি অ্যাটমস প্রযুক্তি।

কানেক্টিভিটি অপশনের মধ্যে ডুয়েল সিম সাপোর্ট, 5G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট Moto G51 ফোনে সামিল রয়েছে। সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।

সঙ্গে থাকুন ➥