আকর্ষণীয় অফারের সাথে Moto G52 আজ প্রথমবার কেনার সুযোগ, কোথা থেকে কিনতে পারবেন

Avatar

Published on:

Motorola গত ২৫শে এপ্রিল ভারতে Moto G52 নামের একটি স্মার্টফোন লঞ্চ করেছিল। আর প্রতিশ্রুতি মতো, আজ অর্থাৎ ৩রা মে এই নবাগত স্মার্টফোনটিকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। ফিচার হিসাবে এই নয়া 4G হ্যান্ডসেটে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ POLED ডিসপ্লে প্যানেল, ডুয়েল স্পিকার সিস্টেম এবং ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এছাড়া এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। সর্বোপরি, সিকিউরিটি ফিচার হিসাবে এই ডিভাইসে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান থাকছে। আর ফোনটির দাম শুরু হচ্ছে প্রায় ১৫,০০০ টাকা থেকে। চলুন এবার Motorola ব্র্যান্ডের লেটেস্ট বাজেট-রেঞ্জ স্মার্টফোন Moto G52 -এর দাম, লভ্যতা, সেল অফার এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Motorola Moto G52 ফোনের দাম ও লভ্যতা

ভারতে মোটোরোলা মোটো জি৫২ ফোনের প্রারম্ভিক মূল্য ১৪,৪৯৯ টাকা রাখা হয়েছে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনের। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি পোর্সেলিন হোয়াইট ও চারকোল গ্রে কালারে বেছে নেওয়া যাবে। লভ্যতার কথা বললে, আজ এই মুহূর্ত থেকেই আপনারা ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং নির্বাচিত রিটেল স্টোরের মাধ্যমে মোটো জি৫২ ফোনটি কিনে নিতে পারবেন।

অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা মোটোরোলার এই নয়া স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন৷ এছাড়া, Jio টেলিকম পরিষেবা ব্যবহারকারীরা মোট ২,৫৪৯ টাকা মূল্যের অতিরিক্ত বেনিফিট পাবেন বলে দাবি করা হয়েছে। সেক্ষেত্রে এই বেনিফিটের মধ্যে, রিচার্জের ক্ষেত্রে ২,০০০ টাকার ক্যাশব্যাক এবং Zee5 অ্যাপের অ্যানুয়াল সাবস্ক্রিপশনে ক্ষেত্রে ৫৪৯ টাকার ছাড় অন্তর্ভুক্ত৷ তদুপরি ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে মোটো জি৫২ স্মার্টফোনটি কিনলে ইএমআই অপশন এবং পুরোনো ফোন পরিবর্তন করার পরিপ্রেক্ষিতে এক্সচেঞ্জ বোনাসের মতো বিকল্পের লাভ ওঠানো যাবে।

Motorola Moto G52 ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা মোটো জি৫২ ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) POLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইল এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিট পিক ব্রাইটনেস, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৪০৩ পিপিআই পিক্সেল ঘনত্ব, ২০:৯ এসপেক্ট রেশিও, ডিসি ডিমিং এবং DCI-P3 কালার গ্যামেট টেকনোলোজি সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ওএস পাওয়া যাবে। ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড UFS-ভিত্তিক MCP (uMCP) স্টোরেজ সহ এসেছে। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Motorola Moto G52 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শুটার (ডেপ্থ সেন্সর হিসাবেও কাজ করবে) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।‌ এই রিয়ার ক্যামেরাগুলি, ডুয়াল ক্যাপচার, স্মার্ট কম্পোজিশন, স্পট কালার, লাইভ মোটো, প্রো মোশন এবং একটি আল্ট্রা-ওয়াইড ডিস্টরশন কারেকশন ইত্যাদি ফিচার সমর্থন করে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের প্রসঙ্গে বললে, Motorola ব্র্যান্ডের এই নয়া ফোনে ডুয়েল স্পিকার সিস্টেম বর্তমান।কানেক্টিভিটির জন্য এতে 4G LET, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, ডুয়েল সিম স্লট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত। অন্যদিকে, সিকিউরিটি ফিচার হিসাবে উক্ত ডিভাইসে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G52 স্মার্টফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। ফোনটির ওজন ১৬৯ গ্রাম।

সঙ্গে থাকুন ➥