১৫ হাজার টাকার কমে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন, Flipkart সেলে অবিশ্বাস্য অফার

Avatar

Published on:

সাধারণত ১৫,০০০ টাকার রেঞ্জে ৪৮ মেগাপিক্সেল বা ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার হ্যান্ডসেট বাজারে পাওয়া যায়। কিন্তু আমরা যদি বলি এই বাজেটে এখন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের স্মার্টফোন পাওয়া যাচ্ছে, তাহলে কি বিশ্বাস করবেন? না আমরা একটুও বাড়িয়ে বলছি না। আসলে চলমান Flipkart Big Diwali Sale-এ Motorola ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন Moto G60 আকর্ষণীয় অফারের সাথে বিক্রি হচ্ছে। যার দরুন ১৫,০০০ টাকারও কম মূল্যে আপনারা এই ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন পকেটস্থ করতে পারবেন।

Flipkart Big Diwali Sale থেকে ১৫,০০০ টাকার কমে কেনা যাবে Moto G60 স্মার্টফোন

Moto G60 দাম ও অফার

ভারতে, মোটো জি৬০ ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এই ফোনটি ১৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে হ্যান্ডসেটটি আরও কম দামে কিনে নেওয়া যাবে। কারণ এর সাথে দেওয়া হচ্ছে লোভনীয় ব্যাঙ্ক অফার।

সেক্ষেত্রে আপনি যদি SBI-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন তাহলে ১০% বা প্রায় ১,২৫০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, পেমেন্টের সময় উক্ত ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করলে মিলবে ৫০০ টাকা ছাড়।

Moto G60 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটো জি৬০ ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এতে ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ওএস দ্বারা চালিত হবে। এছাড়া, সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে। আর অতিরিক্ত ভাবে থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Moto G60 এর রিয়ার প্যানেলে তিনটি ক্যামেরা সেন্সর বর্তমান। এগুলি হল, এফ/১.৭ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥