Moto G60 ও Moto G40 Fusion দৈত্যাকার ব্যাটারি সহ ভারতে আসছে, দেখা গেল গিকবেঞ্চে

Avatar

Published on:

গতকাল Motorola তাদের ভারতীয় টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টিজার পোস্ট করে জানিয়েছে যে শীঘ্রই তারা এদেশে G সিরিজের নতুন দুটি স্মার্টফোন লঞ্চ করবে। বলার অপেক্ষা রাখে না এই ফোন দুটির নাম Moto G60 এবং Moto G40 Fusion। দুটি ফোনই ইতিমধ্যেই ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে। গুঞ্জন ছিলই যে ফোন দুটি শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখবে। তবে তার আগে আজ মোটো জি ৬০ ও মোটো জি ৪০ ফিউশন কে বেঞ্চমার্ক সাইট, Geekbench-এ দেখা গেল।

গিকবেঞ্চে Moto G60 এবং Moto G40 Fusion ফোন দুটিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর এর সাথে স্পর্ট করা হয়েছে। টিপস্টাররা যদিও আগেই এই প্রসেসরের নাম জানিয়েছিল। আবার ফোন দুটি যে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে তাও গিকবেঞ্চ নিশ্চিত করেছে।

এছাড়াও জানা গেছে মোটো জি ৬০ ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। আবার ৪ জিবি র‌্যাম সহ আসবে মোটো জি ৪০ ফিউশন। এখানে Moto G60 সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫১৫ ও ১৩৭৫ স্কোর করেছে। আবার Moto G40 Fusion এর সিঙ্গেল কোর স্কোর ৫১৯ এবং মাল্টি কোর টেস্টে স্কোর ১৪২৫।

এর আগে জানা গিয়েছিল, আসন্ন স্মার্টফোনদুটিতে টিয়ারড্রপ নচ সহ ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এছাড়া G60 বা G40 Fusion, ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ বেহেমথ ব্যাটারি সহ আসতে পারে।

ক্যামেরার কথা বললে, Moto G60 ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে এবং এর ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সিস্টেম দেখা যাবে। অন্যদিকে, Moto G40 Fusion-এ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল সেন্সর) থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥