Moto G62 5G ভারতে লঞ্চ হচ্ছে 11 আগস্ট, ফাঁস Moto G32 এর দাম

Avatar

Published on:

moto-g62-5g-g32-price-in-india-launch-date-august-11-tipped-specifications

মোটোরোলা শীঘ্রই ভারতে আনতে চলেছে তাদের Moto G সিরিজের একাধিক নতুন হ্যান্ডসেট। ব্র্যান্ডটি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, আগামী ৯ আগস্ট এদেশের বাজারে আসন্ন Moto G32 ফোনটি উন্মোচন করা হবে। এটি একটি মিড-রেঞ্জ অফার হিসেবে আসবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি এক পরিচিত টিপস্টার জানিয়েছেন যে, G-সিরিজে অন্তর্ভুক্ত আরেক নতুন স্মার্টফোন, Moto G62 5G আগামী ১১ আগস্ট ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে। প্রসঙ্গত, এই Qualcomm Snapdragon 480 Plus চিপসেট দ্বারা চালিত হ্যান্ডসেটটি মে মাসে ব্রাজিলের বাজারে উন্মোচিত হয়েছে। টিপস্টার এই আপকামিং ফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করার পাশাপাশি Moto G32 এবং Moto G62 5G উভয় মডেলের দামের বিবরণও সামনে এনেছেন। লঞ্চের আগে ভারতীয় বাজারে এগুলির দাম এবং অন্যান্য যা যা বিবরণ এখনো অবধি প্রকাশ্যে এসেছে, চলুন সেগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল ভারতে Moto G32 এবং Moto G62 5G-এর দাম

টিপস্টার যোগেশ ব্রার (@heyitsyogesh) মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর সাথে যৌথভাবে, মোটো জি৬২ ৫জি-এর লঞ্চের তারিখ এবং ভারতের বাজারে মোটো জি৩২ এবং জি৬২ ৫জি-এর দামের বিবরণ প্রকাশ করেছেন। রিপোর্টে বলা হয়েছে যে, মোটোরোলা আগামী ১১ আগস্ট এদেশে মোটো জি৬২ ৫জি ফোনটি লঞ্চ করবে। আবার রিপোর্ট অনুযায়ী, মোটো জি৩২-এর দাম হবে ১১,০০০ টাকা থেকে ১৩,০০০ টাকার মধ্যে। আর বেস মডেলের জন্য মোটো জি৬২ ৫জি-এর দাম ১৫,০০০ টাকা থেকে ১৭,০০০ টাকার মধ্যে হতে পারে। তবে, ভারতে এই ফোনগুলির কালার অপশন, র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, মোটো জি৩২ আগামী ৯ আগস্ট ভারতে লঞ্চ হবে বলে সম্প্রতি নিশ্চিত করেছে মোটোরোলা। স্মার্টফোনটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে কেনা যাবে। তবে, মোটো জি৬২ ৫জি-এর লঞ্চের তারিখটি এখনও ব্র্যান্ডের দ্বারা নিশ্চিত করা হয়নি।

মোটো জি৩২ স্পেসিফিকেশন (Moto G32 Specifications)

গত মাসেই ইউরোপের বাজারে মোটো জি৩২ মডেলটি উন্মোচিত হয়েছে। এতে ৯০ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ১২৮ জিবি ইন্টিগ্রেটেড স্টোরেজ যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Moto G32-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এতে নিরাপত্তার জন্য ফেস আনলক ফিচার এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G32 ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার (TurboPower) ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

মোটো জি৬২ ৫জি-এর স্পেসিফিকেশন (Moto G62 5G Specifications)

গত মে মাসে ব্রাজিলে মোটো জি৬২ ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০পিক্সেল) আইপিএস ডিসপ্লে সহ আত্মপ্রকাশ করেছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য যুক্ত রয়েছে অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ। মোটো জি৬২ ৫জি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ অফার করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Moto G62 5G ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দ্বারা পরিচালিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G62 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এই মোটোরোলা ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

সঙ্গে থাকুন ➥