দামের উপর ৫০০ টাকা পর্যন্ত ছাড়, আজ Moto G9 কখন কোথায় কিনতে পারবেন

Avatar

Updated on:

আজ দুপুর ১২ টায় ফের ফ্ল্যাশ সেলে কেনা যাবে Moto G9। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনের সেল শুরু হবে। গত মাসে মোটো জি৯ ভারতে লঞ্চ হয়েছিল। গত সপ্তাহে অনুষ্ঠিত হয়েছিল ফোনটির প্রথম সেল। সেখানে যথেষ্ট সারা পেয়েছিল ফোনটি। বাজেট রেঞ্জে আসলেও Moto G9 অনেক আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। যেমন এই ফোনে পাবেন পাওয়ারফুল ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৬ সিরিজের প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা।

Moto G9 দাম ও অফার

ভারতে মোটো জি৯ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৪৯৯ টাকা। ফোনটি নীল ও সবুজ রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে ICICI Credit ও Debit Card গ্রাহকদের EMI ট্রাঞ্জাকশনে ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। YES Bank Credit Card গ্রাহকরাও পাবে ৫০০ টাকা ছাড়। আবার ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডধারীরা। RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেও ৭৫ টাকা অফ পাওয়া যাবে। Moto G9 এর নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,২৭৮ টাকা থেকে।

Moto G9 স্পেসিফিকেশন:

মোটো জি৯ ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস টিএফটি এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। এছাড়াও এই ফোনে পাবেন ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটিতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য মোটো জি৯ ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরায় অটো স্মাইল ক্যাপচার, স্মার্ট কম্পোজিশন, শট অপ্টিমাইজেশন, নাইট ভিশন, হাই-রেজ জুম, এইচডিআর, টাইমার, এআর স্টিকার, অ্যাক্টিভ ফটো, সিনেমাগ্রাফিক, ম্যানুয়াল মোড, পোর্ট্রেট মোড, কাটআউট, স্পট কালার, প্যানোরামা, লাইভ ফিল্টার, RAW ফটো আউটপুট, ওয়াটারমার্ক, বার্স্ট শট, বেস্ট শট, গুগল লেন্স ইন্টিগ্রেশন প্রভৃতি ফিচার পাবেন। এবার এতে স্লো মোশন ভিডিও, টাইমল্যাপস ভিডিও, হাইপারলেপস ভিডিও সাপোর্ট করে।

ফোনটিতে এফ/২.২ লেন্স সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখানে স্লো মোশন ভিডিও রেকর্ড করা না গেলেও রিয়ার ক্যামেরার প্রায় সব ফিচার উপলব্ধ। এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। হাইব্রিড সিম স্লডের সাথে আসা এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥