Motorola-র সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হবে ‘Alps’? জল্পনা তুঙ্গে

Avatar

Published on:

বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম Geekbench-এ Mototola এর নতুন একটি স্মার্টফোনকে ঘিরে জল্পনা ছড়ালো। গিকবেঞ্চের ডেটাবেসে লিস্টেড এই হ্যান্ডসেটটি মোটোরোলার সবচেয়ে সস্তা 5G স্মার্টফোনের মধ্যে একটি হতে পারে বলে গুঞ্জন শুরু হয়েছে।‌ গিকবেঞ্চ থেকে স্মার্টফোনটির বিষয়ে কী কী তথ্য পাওয়া গিয়েছে, সেগুলি এবার দেখে দেওয়া যাক।

গিকবেঞ্চে স্পট করা এই ডিভাইসটির কোড নাম ‘alps Motorola Motorola’। এটি বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটির সিঙ্গেল কোর টেস্টে ২৩৫৩ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে ৬১৯৫ পয়েন্ট পেয়েছে। ‘alps Motorola Motorola’ মিডিয়াটেকের MT6853V/NZA মডেল নম্বরের প্রসেসরে চলবে।

চিপসেটের মডেল নম্বর ইঙ্গিত দিচ্ছে এতে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। বেঞ্চমার্ক লিস্টিং থেকে আরও জানা গিয়েছে যে, ‘alps Motorola Motorola’ ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে।

এছাড়া, ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনের বিষয়ে সূত্র মারফত কোনো খবর পাওয়া যায়নি। বর্তমানে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর যুক্ত Moto G50 মোটোরোলার সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন। Moto G50 এর থেকেও সংস্থাটি সুলভে কোনো ৫জি স্মার্টফোন আনার পরিকল্পনা করছে কী না, তা জানার জন্য নতুন রিপোর্ট না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥