Motorola Edge Plus 2022 লঞ্চ হল ট্রিপল ক্যামেরা ও 30W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে মোটোরোলা লঞ্চ করল তাদের লেটেস্ট স্মার্টফোন Motorola Edge Plus 2022। এই ডিভাইসটি সদ্য লঞ্চ হওয়া Moto Edge 30 Pro মডেলের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আমেরিকার বাজারে পা রেখেছে। তাই স্বাভাবিকভাবেই এই ফোনেও পাওয়া যাবে হাই রিফ্রেশ রেটের P-OLED ডিসপ্লে ও Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর। আবার Motorola Edge Plus 2022 অফার করবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আসুন এই নতুন মোটোরোলা স্মার্টফোনটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

মোটোরোলা এজ প্লাস ২০২২- এর দাম ও লভ্যতা (Motorola Edge Plus 2022 Price and Availability)

মার্কিন যুক্তরাষ্ট্রে মোটোরোলা এজ প্লাস ২০২২- এর দাম শুরু হচ্ছে ৯৯৯.৯৯ ডলার (আনুমানিক ৭৫,৩৯০ টাকা) থেকে। তবে সংস্থা এই ফোনটির উপর সীমিত সময়ের জন্য ডিসকাউন্ট অফার করছে, তাই বর্তমানে আগ্রহী ক্রেতারা এই নতুন হ্যান্ডসেটটি ৮৯৯.৯৯ ডলারে (আনুমানিক ৬৭,৮৫৫ টাকা) কিনতে পারবেন।

মোটোরোলা এজ প্লাস ২০২২ কসমস ব্লু এবং স্টারডাস্ট হোয়াইট- এই দুটি কালার ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ রয়েছে এবং যারা এই ডিভাইসটি কিনতে ইচ্ছুক, তাদের ফোনটি পাওয়ার জন্য সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে রেজিস্টার করতে হবে।

মোটোরোলা এজ প্লাস ২০২২- এর স্পেসিফিকেশন (Motorola Edge Plus 2022 Specifications)

মোটোরোলা এজ প্লাস ২০২২ ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ P-OLED ডিসপ্লে আছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১০-বিট কালার ডেপ্থ, ডিসিআই-পি৩ (DCI-P3) কালার গ্যামট এবং এইচডিআর+ (HDR+) সাপোর্ট অফার করে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত এবং এতে ৮ জিবি/ ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge Plus 2022 ট্রিপল-ক্যামেরা সেটআপ সহ এসেছে। যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। ফোনের সামনে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান এবং এরসাথে অটো স্মাইল ক্যাপচারের মতো ফিচারও অন্তর্ভুক্ত রয়েছে।

Motorola Edge Plus 2022 অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম ইউজার ইন্টারফেসে চলে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। তবে, ইউরোপীয় এবং ভারতীয় ভ্যারিয়েন্টে উপলব্ধ ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের পরিবর্তে, এই আমেরিকান সংস্করণে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥