আরও সস্তায় Motorola Edge S Pioneer Edition দুর্ধর্ষ ফিচার সহ লঞ্চ হল

Avatar

Published on:

গত জানুয়ারিতে বিশ্বের প্রথম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরযুক্ত স্মার্টফোন Motorola Edge S লঞ্চ করেছিল জনপ্রিয় হ্যান্ডসেট নির্মাতা Motorola; এর প্রায় চার মাস পর এবার বাজারে এল ফোনটির একটি বিশেষ কালার ভ্যারিয়েন্ট, Motorola Edge S Pioneer Edition। এই নতুন ফোনটি আপাতত চীনে লঞ্চ হয়েছে। সেক্ষেত্রে মজার বিষয় এটাই যে, নতুন Pioneer Edition-টিতে একইরকম চোখ ধাঁধানো ফিচার থাকলেও, এটির দাম Motorola Edge S-এর অন্যান্য কালার ভ্যারিয়েন্টগুলির তুলনায় কম রাখা হয়েছে। তাহলে আসুন Motorola Edge S Pioneer Edition ফোনের বিশেষত্ব এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Motorola Edge S Pioneer Edition-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন:

আগেই বলেছি মোটোরলা এজ এস পাওনিয়ার এডিশন কেবল একটি নতুন কালার ভ্যারিয়েন্ট, স্পেসিফিকেশন বেস ভ্যারিয়েন্টের মত। সেক্ষেত্রে এই ফোনে আছে ৬.৭ ইঞ্চি এলসিডি ফুল এইচডি+ ডিসপ্লে, যার স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৫২০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২১:৯। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক My UI ওএসে চলে এবং এতে স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট রয়েছে। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Motorola Edge S Pioneer Edition হ্যান্ডসেটটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের (অ্যাপারচার এফ/১.৭) প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ যুক্ত ১৬ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি TOF ক্যামেরার চারিদিকে বিশেষ লাইট রিং দেখা যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল সেন্সর সম্বলিত ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। অন্যান্য ফিচারের কথা বললে, ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং IP52 বিল্ড রেটিংয়ের সুবিধা রয়েছে। তাছাড়া এটিতে ইউএসবি টাইপ সি পোর্ট ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বিদ্যমান।

Motorola Edge S Pioneer Edition-এর দাম

এমনিতে Motorola Edge S-এর ৬ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজের দাম ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৬০০ টাকা) যেখানে, ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজের মূল্য ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,০৭৩ টাকা)। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩১,৬০০ টাকা)৷ তবে নতুন Pioneer Edition কেবল ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ বিকল্প সহ এসেছে, যার দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৬০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥