ফ্ল্যাগশিপ কিলার Motorola Edge S Pro বাজারে এন্ট্রি নিল, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

Avatar

Published on:

এ বছরের প্রথম ফ্ল্যাগশিপ কিলার ফোন ছিল Motorola Edge S। শুধু তাই নয়, Qualcomm Snapdragon 870 প্রসেসরের প্রথম ফোন হিসেবে এটি এসেছিল। ফোনটির সাক্সেসর হিসেবে এবার Edge S Pro-এর ঘোষণা করল Motorola। গতকাল চীনে ফোনটি লঞ্চ করেছে তারা। একাধিক দিক থেকে প্রিডিসেসরের চেয়ে বড় আপগ্রেড পেয়েছে Motorola Edge S Pro। এই ফ্ল্যাগশিপ কিলারের মেইন হাইলাইট – উচ্চ-রিফ্রেশ রেটযুক্ত দুর্দান্ত ডিসপ্লে, SGS আই প্রটেকশন, সুপার-ফাস্ট LPDDR5 র‌্যাম ও টার্বো UFS 3.1 স্টোরেজ, হাই রেজোলিউশন ক্যামেরা, এবং প্রিমিয়াম গ্রেডের প্রসেসর। আসুন Motorola Edge S Pro ফোনটির স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Motorola Edge S Pro স্পেসিফিকেশন

ডিসপ্লে – মোটোরোলা এজ এস প্রো-তে ৬.৭ ইঞ্চি ১০-বিট ওলেড প্যানেল দেওয়া হয়েছে। এটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫৭৬ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এইচডিআর ১০ প্লাস সাপোর্ট করে। আবার এটি ১ বিলিয়নের উর্দ্ধে কালার ডিসপ্লে করতে সক্ষম।

পারফরম্যান্স – মোটোরোলা এজ এস-এর দেখাদেখি এর প্রো ভার্সনও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর-সহ এসেছে। সঙ্গে রয়েছে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সঙ্গে ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরা – মোটোরোলা এজ এস প্রো-এর পিছনে আছে তিনটি ক্যামেরা – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (ওআইএস), ৫x অপটিক্যাল জুম, এবং ৫০x ডিজিটাল জুম-সহ ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা, এবং ১৬ মেগাপিক্সেল ১২০॰ আল্ট্রাওয়াইড ক্যামেরা, যা মাক্রো ক্যামেরার ভূমিকাও পালন করবে। ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

Motorola Edge S Pro এর দাম

চীনে মোটোরোলা এজ এস প্রো-এর দাম শুরু ২,৩৯৯ ইউয়ান থেকে, যা ভারতীয় মুদ্রায় ২৭,৪৯৭ টাকার সমান। এটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম৷ বিশ্বের অন্যান্য দেশে কবে ফোনটি লঞ্চ হবে, তা জানা যায়নি। তবে এটি চীনের বাইরে রিব্র্যান্ডেড করে অন্য নামে লঞ্চ হবে বলে ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥