একচার্জে চলবে ২ দিন, Motorola G Pure ডুয়েল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল

Avatar

Published on:

জল্পনা সত্যি করে লঞ্চ হল Motorola G Pure। কয়েক সপ্তাহ আগে এই ফোনকে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। বাজেট রেঞ্জে আসা এই 4G ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। কোম্পানির দাবি Motorola G Pure ফোনের ব্যাটারি ২ দিন ব্যাকআপ দেবে। আবার এতে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন Motorola G Pure ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Motorola G Pure দাম

মোটোরোলা জি পিওর ফোনের দাম রাখা হয়েছে ১৬০ ডলার (প্রায় ১২,০০০ টাকা)। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি ডিপ ইন্ডিগো কালারে এসেছে। মোটোরোলা জি পিওর আমেরিকায় কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Motorola G Pure স্পেসিফিকেশন, ফিচার

মোটোরোলা জি পিওর ফোনে আছে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। বড় ডিসপ্লে হওয়ার কারণে যারা সিনেমা বা শো দেখতে পছন্দ করেন, তাদের জন্য এটি উপযুক্ত। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। মোটোরোলা জি পিওর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড মাই ইউএক্স কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Motorola G Pure ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরায় পোট্রেট মোড, স্মার্ট কম্পোজিশন এর মতো ফিচার সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Motorola G Pure পাওয়ার ব্যাকআপের জন্য ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিঙ্গেল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে জল প্রতিরোধী আইপি৫২ রেটিং। সিকিউরিটির জন্য এতে উপলব্ধ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥