৮ হাজার টাকা সস্তায় ভারতে এল Motorola One Fusion+, পাবেন শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি মটোরোলা আজ ভারতে Motorola One Fusion+ লঞ্চ করলো। এই ফোনে বড় ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এতে আলাদাকরে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন উপলব্ধ। আপনাকে জানিয়ে রাখি মটোরোলা ওয়ান ফিউজান প্লাস কে কিছুদিন আগেই ইউরোপের মার্কেটে লঞ্চ করা হয়েছিল।

Motorola One Fusion+ দাম ও উপলব্ধতা :

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। মনে করিয়ে দেই ইউরোপে এই ফোনের দাম ছিল ২৫,০০০ টাকা। অর্থাৎ ভারতে ফোনটি ৮,০০০ টাকা কমে পাওয়া যাবে। ফোনটি নীল ও সাদা রঙে পাওয়া যাবে। Flipkart থেকে এই ফোনের সেল শুরু হবে ২৪ জুন।

Motorola One Fusion+ স্পেসিফিকেশন :

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন নচলেস। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন এড্রেনো ৬১৮ জিপিইউ। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা আছে। কোম্পানি দাবি করেছে ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াই ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥