HomeTech NewsMotorola Razr 50 Ultra বাজার মাতাতে দুর্ধর্ষ ফিচার সহ আসছে, 12 জিবি...

Motorola Razr 50 Ultra বাজার মাতাতে দুর্ধর্ষ ফিচার সহ আসছে, 12 জিবি র‌্যামের সাথে থাকবে অ্যান্ড্রয়েড 14 ওএস

Motorola Razr 50 সিরিজ আনুষ্ঠানিকভাবে বাজারে আসছে আগামী সপ্তাহেই। ইতিমধ্যে এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড এবং Ultra মডেলগুলির সম্পর্কে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন Motorola Razr 50 Ultra ফোনটিকে তাইওয়ানের এনসিসি (NCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে দেখা গিয়েছে।

মোটোরোলা আগামী ২৫ জুন চীনে Motorola Razr 50 সিরিজের ফোল্ডেবল ফোনগুলি উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজের অধীনে গত বছরের Razr 40 সিরিজের উত্তরসূরি হিসাবে স্ট্যান্ডার্ড Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra মডেলগুলি বাজারে আসবে। তবে আগামী সপ্তাহে আয়োজিত লঞ্চ ইভেন্টের আগে এখন, Motorola Razr 50 Ultra তাইওয়ানের এনসিসি (NCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে হাজির হয়েছে। উভয় লিস্টিংই হ্যান্ডসেটটির হার্ডওয়্যার সর্ম্পকে বিশদ তথ্য প্রকাশ করেছে এবং আসন্ন ফোল্ডেবলের ডিজাইনটিও সমস্ত কোন থেকে দেখিয়েছে। আপকামিং Motorola Razr 50 Ultra ফোনটি কি কি অফার করতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক।

Motorola Razr 50 Ultra ফোনটিকে দেখা গেল Geekbench এবং NCC ডেটাবেসে

তাইওয়ানের এনসিসি (NCC) সার্টিফিকেশন সাইটে মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ফোল্ডেবল ফোনটি XT2451-3 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। ডিভাইসটির ছবিগুলি একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট যুক্ত ডিসপ্লে এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ অনুভূমিকভাবে সজ্জিত ডুয়েল ক্যামেরা সেটআপ প্রকাশ করেছে। হ্যান্ডসেটটির নীচের অংশে একটি ইউএসবি-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং মাইক্রোফোন দেখা গেছে। রিপোর্টে যোগ করা হয়েছে যে, মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা পীচ, ডার্ক ব্লু এবং সম্ভাব্য গ্রীন – এই কালার শেডগুলিতে পাওয়া যাবে।

সার্টিফিকেশন লিস্টিংটি মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ফোনের ব্যাটারি, চার্জার এবং ইউএসবি-সি কেবলের মডেল নম্বরও প্রকাশ করে। ডিভাইসটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি (১,০৫০ + ২,৯৫০ এমএএইচ সেল) সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা হ্যান্ডসেটেকে ৬৮ ওয়াট ফাস্ট চার্জার সহ পাঠানো হবে বলে মনে করা হচ্ছে, তবে ডিভাইসটি শুধুমাত্র ৪৫ ওয়াট চার্জিং স্পিড সাপোর্ট করতে পারে। এটি রেজার ৪০ আল্ট্রা ফোনের ৩,৮০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াট চার্জিংয়ের তুলনায় একটি আপগ্রেড।

অন্যদিকে, গিকবেঞ্চ ডেটাবেস অনুযায়ী, Motorola Razr 50 Ultra ফোল্ডেবল ফোনের প্রসেসরটি ২.০২ গিগাহার্টজ গতির তিনটি কোর, ২.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের চারটি কোর এবং ৩.০১ গতির একটি প্রাইমারি কোরের সমন্বয়ে গঠিত। এটি ইঙ্গিত দেয় যে ফোল্ডেবল ফোনটিতে Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসরটি থাকবে। এটি হবে প্রথম ক্ল্যামশেল ফোল্ডেবল, যা এই স্ন্যাপড্রাগন ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে। এছাড়াও বেঞ্চমার্ক লিস্টিং থেকে জানা গেছে যে, Razr 50 Ultra ফোনে ১২ জিবি র‍্যাম মিলবে এবং ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। সর্বোপরি বেঞ্চমার্ক স্কোরের ক্ষেত্রে, Motorola Razr 50 Ultra ফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ১,৮২৯ এবং ৪,২১৪ পয়েন্ট স্কোর করেছে।

RELATED ARTICLES

Most Popular