HomeTech News25 জুন লঞ্চের আগে Motorola S50 Neo-র ফিচার ফাঁস, এবার জানা গেল...

25 জুন লঞ্চের আগে Motorola S50 Neo-র ফিচার ফাঁস, এবার জানা গেল চার্জিং স্পিড

আগামী সপ্তাহে মোটোরোলা তাদের একাধিক স্মার্টফোন বাজারে আনতে চলেছে। তার মধ্যে অন্যতম হল, Motorola S50 Neo। এই হ্যান্ডসেটটিকে ইতিমধ্যেই চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন ডিভাইসটি সেদেশেরই 3C ডেটাবেসে হাজির হয়েছে, যা এর চার্জিং স্পিড প্রকাশ করেছে।

আগামী ২৫ জুন মোটোরোলা চীনে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে তারা Motorola Razr 50 সিরিজের ফ্লিপ-স্টাইলের ফোল্ডেবল ফোনগুলি লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। একই ইভেন্টে মিড-রেঞ্জের Motorola S50 Neo ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে বলে জানা গেছে, যেটিকে চীনের বাইরের বাজারে Moto G85 হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। এই হ্যান্ডসেটটি সম্প্রতি টেনা (TENAA) কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদন লাভ করেছে, যার মাধ্যমে এর মূল স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আর এখন, Motorola S50 Neo চায়না কম্পালসারি সার্টিফিকেশন 3C (CCC) প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে, যা যথারীতি ডিভাইসের ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে ইঙ্গিত দিয়েছে।

Motorola S50 Neo পেল 3C সার্টিফিকেশন

XT2427-3 মডেল নম্বর সহ মোটোরোলা এস৫০ নিও ফোনটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে ডিভাইসটি একটি ‘Motorola MC-338’ চার্জার সহ আসতে পারে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও এর বেশকিছু ৩সি প্ল্যাটফর্ম থেকে জানা যায়নি। তবে টেনা সার্টিফিকেশন এর কিছু স্পেসিফিকেশন সামনে এনেছে।

Motorola S50 Neo ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেনা সার্টিফিকেশন অনুযায়ী, মোটোরোলা এস৫০ নিও ফোনটি ৬.৬ ইঞ্চির কার্ভড এজ ওলেড (OLED) স্ক্রিনের সাথে বাজারে আসবে। এই ডিসপ্লেটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। নিরাপত্তার জন্য ডিভাইসটিতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত থাকবে বলেও জানা গেছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ কাস্টম স্কিনে রান করতে পারে।

পারফরম্যান্সের জন্য, Motorola S50 Neo হ্যান্ডসেটে পরবর্তী প্রজন্মের Qualcomm Snapdragon 4 Gen 3 বা Snapdragon 6 Gen 3 চিপসেটটি থাকবে। এটি চীনা বাজারে সর্বাধিক ১৮ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ উপলব্ধ হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Motorola S50 Neo মডেলের রিয়ার প্যানেলে মধ্যে ৫০ মেগাপিক্সেলের এবং ৮ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। আর ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola S50 Neo ফোনের পরিমাপ হবে ১৬১.৯ x ৭৩ x ৭.৫ মিলিমিটার এবং ওজন ১৭১ গ্রাম। এটি ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালার অপশনে উপলব্ধ হবে।

RELATED ARTICLES

Most Popular