সস্তায় লঞ্চ হল Noise Air Buds ইয়ারবাডস, পাবেন ২০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ

Avatar

Published on:

জনপ্রিয় অ্যাক্সেসরিজ কোম্পানি Noise আজ ভারতে লঞ্চ করলো তাদের নতুন ইয়ারবাডস Noise Air Buds। নতুন এই ইয়ারবাডস বাজেট রেঞ্জে বাজারে এসেছে। এতে আপনি পাবেন আইপিএক্স৪ রেটিং, ১৬ ঘন্টা ব্যাটারি লাইফ, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও ইউএসবি টাইপ সি পোর্ট। আসুন Noise Air Buds এর ফিচার ও দাম জেনে নিই।

Noise Air Buds-এর স্পেসিফিকেশন, ফিচার

Noise Air Buds-এর প্রতিটি ইয়ারবাডে আছে ৪৫ এমএএইচ ব্যাটারি। আবার ব্যাটারি কেসের ক্যাপাসিটি ৫০০ এমএএইচ। তাছাড়া এই কেসটিতে টাইপ-সি পোর্ট উপলব্ধ। এই ইয়ারবাডসটি ১.২ ঘন্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। এটি দেখতেও খুব সুন্দর, কারণ এতে রয়েছে গ্লসি ফিনিশ। বর্তমানে এটি সাদা রঙে পাওয়া যাচ্ছে। ইয়ারবাডসটির ওজন মাত্র ৪.৫ গ্ৰাম।

Noise Air Buds-এ আছে IPX4 সোয়েট রেজিস্ট্যান্স। এর ফলে জিম অথবা ব্যায়াম করার সময় এটি পরে থাকলে কোন অসুবিধা হবে না। সম্পূর্ণ টাচের মাধ্যমে এটি কন্ট্রোল করা যায়। এই ইয়ারবাডস দীর্ঘ ২০ ঘন্টা প্লেব্যাক টাইম দেয় (কেস সহ)। ফলে দীর্ঘক্ষণ ওয়েব-শো দেখা বা গান শোনার জন্য এটা একদম উপযুক্ত।

Noise-এর এই ইয়ারবাডসে আছে ১৩ মিমি ডায়নামিক ড্রাইভার, যা আপনাকে উৎকৃষ্ট সাউন্ড অফার করবে। এরসাহায্যে ভার্চুয়াল ভয়েস অ্যাসিস্ট্যান্ট- যেমন গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরি ব্যবহার করা যাবে। আবার এর ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, ১০ মিটার পর্যন্ত দূরত্বে গেলেও ঠিকঠাক পরিষেবা দিতে সামর্থ। এতে টাচ কন্ট্রোল আছে, যার সাহায্যে ভলিউম কন্ট্রোল, কল অ্যাসেপ্ট/রিজেক্ট, সং প্লে/পজ প্রভৃতি কাজ করা যাবে।

Noise Air Buds-এর দাম

Noise Air Buds ইয়ারবাডসের দাম মাত্র ২৪৯৯ টাকা। এই ইয়ারবাডটি Noise-এর অফিশিয়াল ওয়েবসাইট অথবা অ্যামাজন থেকে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥