Nokia 3.4 ফোন ব্যবহার করলে চেক করুন, Android 11 আপডেট পেতে পারেন

Avatar

Published on:

Google আর কিছুদিন পরে Android 12 সিরিজের স্টেবেল ভার্সন রিলিজ করবে। তবে এখনও HMD Global সহ অন্যান্য অ্যান্ড্রয়েড ফোন ‌নির্মাতা তাদের ডিভাইসগুলির জন্য Android 11 আপডেট রোল আউট করছে। সম্প্রতি Nokia 3.4 ফোনে এই অপারেটিং সিস্টেমের আপডেট এসেছে। প্রসঙ্গত এই ফোনটি গতবছর সেপ্টেম্বরে Android 10 ওএস সহ লঞ্চ হয়েছিল।

Nokia 3.4 ফোনে এল Android 11 আপডেট

নোকিয়া ফোন কমিউনিটির পোস্ট অনুসারে, বিভিন্ন দেশের নোকিয়া ৩.৪ ইউজাররা অ্যান্ড্রয়েড ১১ আপডেট পেতে শুরু করেছে। সমস্ত ইউজারদের কাছে আজই আপডেট পৌঁছে যাবে।

কোন কোন দেশের Nokia 3.4 ইউজাররা Android 11 আপডেট পাচ্ছে

রিপোর্ট অনুযায়ী, আপাতত অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া (A1 AT, T-Mobile AT), বাহরাইন, বেলজিয়াম, কম্বোডিয়া, ডেনমার্ক, মিশর, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, হংকং, আইসল্যান্ড, ভারত, ইরান, ইরাক, জর্ডান, লাওস, লাটভিয়া, লেবানন, লিথুয়ানিয়া, লুক্সেমবার্গ, ম্যাকাও, মালয়েশিয়া, নেপাল, নেদারল্যান্ডস, নরওয়ে, ওমান, ফিলিপাইন, পর্তুগাল, কাতার, সৌদি আরব, স্পেন, শ্রীলংকা, সুইডেন, সুইজারল্যান্ড, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত ও ভিয়েতনামের নোকিয়া ৩.৪ ফোন ব্যবহারকারীরা আপডেট পেয়েছে।

যদিও অন্যান্য দেশের জন্যও Nokia শীঘ্রই‌ এই আপডেট রোল আউট করবে। যদি আপনি Nokia 3.4 ফোন ব্যবহার করেন তাহলে ‘Setting’ অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন। প্রসঙ্গত এই ফোনটি ভবিষ্যতে অ্যান্ড্রয়েড ১২ আপডেটও পাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥