TechGupTech Newsপিছনে ৪টি ক্যামেরা সহ ৮ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia G10, ইভেন্টের আয়োজন কোম্পানির

পিছনে ৪টি ক্যামেরা সহ ৮ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia G10, ইভেন্টের আয়োজন কোম্পানির

আগামী ৮ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia G10। না টিপস্টার বা কোম্পানির তরফে এবিষয়ে নিশ্চিত কিছু না জানানো হলেও, HMD Global ওইদিন একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে ফোন সহ বিভিন্ন প্রোডাক্ট লঞ্চ করবে। সেক্ষেত্রে আমাদের অনুমান ৮ এপ্রিল কোম্পানি নোকিয়া জি১০ এর ওপর থেকে পর্দা সরাতে পারে। কারণ ইদানিংকালে নোকিয়ার এই ফোনটি এই চর্চায় আছে। এও জানা গেছে নোকিয়া জি১০ একটি গেমিং সেন্ট্রিক স্মার্টফোন হবে।

NokiaPowerUser আজ সর্বপ্রথম নোকিয়া ওয়েবসাইটে এই ইভেন্টের টিজার খুঁজে পায়। টিজার অনুযায়ী, আগামী ৮ এপ্রিল স্থানীয় সময় বিকাল ৩টেয় (ভারতীয় সময় সন্ধ্যা ৮টা ৩০ মিনিট) এই ইভেন্টটি শুরু হবে। যদিও টিজারে কোন কোন প্রোডাক্ট ঐদিন লঞ্চ হবে তা উল্লেখ নেই।

তবে যেহেতু আমরা আগেই বলেছি, ওইদিন Nokia G10 ফোনটি লঞ্চ হতে পারে। কয়েকদিন আগে এই ফোনকে রাশিয়ার ওয়েবসাইটে TA-1334 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। জানা গেছে এই ফোনে থাকবে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে। আবার এই ফোনের পিছনে দেখা যাবে কোয়াড রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরাগুলি হবে আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো লেন্স ও ডেপ্থ সেন্সর। নোকিয়া জি১০ ফোনটি মিড রেঞ্জে আসবে।

রাশিয়ার ওয়েবসাইটে Nokia G10 ফোনটি ব্লু কালার এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ অন্তর্ভুক্ত ছিল। যদিও এছাড়া এই ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। তবে গতকালের একটি রিপোর্টে দাবি করা হয়েছে, নোকিয়ার আসন্ন ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৫ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। সেক্ষেত্রে এই ফিচার আমরা নোকিয়া জি১০ ফোনে দেখবো কিনা তা সময় বলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Top Stories