সবার আগে হাতে পেতে চান Nothing Phone (1) স্মার্টফোন? প্রি-অর্ডারের আজই শেষ সুযোগ

Published on:

নাথিং (Nothing) তাদের প্রথম স্মার্টফোন, Nothing Phone (1) আগামী ১২ জুলাই বাজারে লঞ্চ করতে চলেছে। বিগত কয়েক মাস ধরেই এই ফোনটি প্রযুক্তি মহলের আলোচনা কেন্দ্রে রয়েছে। কিছুদিন আগেই সংস্থা এই ফোনের অভিনব রিয়ার প্যানেলের ডিজাইনটি জনসমক্ষে আনে। এলইডি লাইট দ্বারা সজ্জিত Nothing Phone (1)-এর ক্লিয়ার ব্যাক প্যানেলটি স্মার্টফোনপ্রেমীদের কৌতুহল স্বাভাবিকভাবেই আরও বাড়িয়ে দিয়েছে। আর এখন এক পরিচিত টিপস্টার জানিয়েছেন যে, এই আপকামিং হ্যান্ডসেটটির প্রি-অর্ডার পাসটি বর্তমানে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ উপলব্ধ রয়েছে। যে সমস্ত গ্রাহকরা এর আগে ইনভাইট অনলি প্রক্রিয়া চলাকালীন ফোনটির জন্য রেজিস্টার করতে পারেননি, তারা এই পাসের মাধ্যমে ডিভাইসটি প্রি-বুক করতে পারবেন। ফ্লিপকার্টে এখন আগ্রহী ক্রেতারা কোনো বিশেষ ইনভিটেশন কোড ছাড়াই ২,০০০ টাকার বিনিময়ে Nothing Phone (1) প্রি-বুক করতে পারবেন। এছাড়াও জানা গেছে, এই আসন্ন হ্যান্ডসেটটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে আসবে।

Nothing Phone (1)- এর প্রি-অর্ডার পাস উপলব্ধ হল Flipkart-এ

ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে নাথিং ফোন (১)-এর প্রি-অর্ডার পাস উপলব্ধতা সংক্রান্ত তথ্যটি শেয়ার করেছেন টিপস্টার মুকুল শর্মা। ক্রেতারা বর্তমানে ফ্লিপকার্টে ‘বাই নাও’ অপশনটি দেখতে পারবেন এবং এই প্রি-অর্ডার পাসটি আগামী ৮ই জুলাই পর্যন্ত কেনা যাবে। উল্লেখযোগ্যভাবে, ক্রেতারা যদি ফ্লিপকার্টের নাথিং ফোন (১)-এর পেজে পৌঁছান, সেখানে শুধুমাত্র প্রি-অর্ডার পাসটি ২,০০০ টাকায় কেনার অপশনটিই দেখতে পাবেন। এছাড়া এই পাসটি কেনার জন্য কোনো বিশেষ কোডের প্রয়োজন হবে না।

প্রসঙ্গত, নাথিং ফোন (১) প্রি-অর্ডার পাস হোল্ডাররা আগামী ১২ জুলাই রাত ৯টা থেকে শুরু করে ১৮ জুলাই সন্ধ্যা ৬টা পর্যন্ত ফোনটি কিনতে সক্ষম হবেন। তবে যদি সেই সময় কোনও গ্রাহক হ্যান্ডসেটটি না কেনার সিদ্ধান্ত নেন, তাহলে তিনি ১৯ জুলাই রিফান্ডের কনফার্মেশন পাওয়ায় পরে জমা দেওয়া ২,০০০ টাকা ফেরত পাবেন।

অন্যদিকে, একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে, Nothing Phone (1)- এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে থাকবে। এটি টিপস্টার অভিষেক যাদবের দাবির সাথে সামঞ্জস্যপূর্ণ, যিনি বলেছিলেন যে হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২-এ রান করতে পারে এবং ১২০ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লের সাথে বাজারে পা রাখবে। Nothing Phone (1)-এর ডিসপ্লে এবং রিয়ার প্যানেলটি গরিলা গ্লাসের সুরক্ষার সাথে আসবে বলেও জানা গেছে। এছাড়া সংস্থা ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ প্রসেসর দ্বারা চালিত হবে। Nothing Phone (1) এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ আসবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥