জল্পনা সত্যি হল, 15 আগস্ট আসছে Ola-র প্রথম ইলেকট্রিক গাড়ি, সঙ্গে আরও দুই চমক, জেনে নিন সেগুলি কি

Avatar

Updated on:

ola-electric-car-debut-on-august-15-confirms-ceo-bhavish-agarwal

দীর্ঘসময় ধরে লুকোচুরি খেলার পর অবশেষে ওলা ইলেকট্রিক (Ola Electric) ১৫ আগস্টে তাদের কার্যক্রম সম্পর্কে ধারনা দিল। S1 Pro-র নির্মাতা জানিয়েছে, ৭৫ তম স্বাধীনতা দিবসের দিন তারা সমগ্র বিশ্বকে তাদের প্রথম ইলেকট্রিক গাড়ির সঙ্গে পরিচয় করাতে চলেছে। অফিসিয়াল উন্মোচনের ঠিক দুদিন আগে এই বিষয়টি নিশ্চিত করেছেন ওলার কর্ণধার ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal)।

ভাবিশ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ইলেকট্রিক গাড়িটির একটি ছোট ভিডিয়ো ক্লিপ শেয়ার করে এ কথা জানিয়েছেন। তবে এই শেষ নয়, এবারের ১৫ আগস্টে গ্রাহকদের জন্য সংস্থার তরফে রয়েছে আরও দুটি চমক। যার মধ্যে একটি হল, এদিন এন্ট্রি লেভেল ইলেকট্রিক স্কুটার উন্মোচিত হতে পারে। অপরটি হতে পারে এদেশে ওলার ইলেকট্রিক কার এবং ব্যাটারি সেলের নতুন কারখানার ঘোষণা।

ভাবিশ টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, লাল বর্ণের গাড়ির কেবলমাত্র পেছনের দিকের একটি চাকা। গাড়িটি ছুটে চলেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পিকচার আভি বাকি হে মেরে দোস্ত’। যার অর্থ, চমক এখনও বাকি রয়েছে। ১৫ আগস্ট দুপুর দু’টোয় দেখা হচ্ছে বলেও সেখানে লেখেন তিনি।

ভিডিয়ো দেখে মনে করা হচ্ছে, গাড়িটি ঝাঁ চকচকে ডিজাইনের সাথে আসবে এবং এর মাঝ বরাবর বিস্তৃত একটি ক্যারেক্টার লাইন থাকছে। চারটে দরজার সহ আসবে। এটি আদতে একটি ক্রসওভার বা ক্যুপ মডেল বলে অনুমান করা হচ্ছে। এদিকে ১৫ আগস্ট স্বাধীনতা দিবস ছাড়াও ওলা ও তাদের গ্রাহকদের জন্য যে বেশ উত্তেজনা পূর্ণ দিন হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ওলা তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার ২০২১ এর ১৫ আগস্ট লঞ্চ করেছিল। S1 ও S1 Pro মডেল দুটি এনেছিল তারা। বর্তমানে তারা কেবলমাত্র S1 Pro মডেলটি বিক্রি করে। তাদের আসন্ন S1 Pro-এর ছোট ভার্সনের দাম কম রাখা হবে বলেই মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥