Ola S1, S1 Pro ইলেকট্রিক স্কুটারের ডেলিভারি শুরু হল, প্রথম একশো জন ক্রেতার জন্য বিশেষ চমক

Avatar

Published on:

দীর্ঘ দু’মাস অপেক্ষার পর অবশেষে শুরু হল Ola S1 ও S1 Pro এর ডেলিভারি। কিছুদিন আগেই সংস্থার সহ-প্রতিষ্ঠাতা ও সিইও ভাবিশ আগরওয়াল টুইট মারফত জানিয়েছিলেন যে, ১৫ ডিসেম্বর থেকে ইলেকট্রিক স্কুটারগুলির ডেলিভারি দেওয়া শুরু হবে। সেইমতো গতকাল থেকেই আরম্ভ হল সেই কাজ।

এদিকে ডেলিভারির শুরুর দিনে প্রথম ১০০ জন গ্রাহকের জন্য বেঙ্গালুরু এবং চেন্নাইতে বিশেষ ইভেন্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে ওলা (Ola)। ওলা ইলেকট্রিকের চিফ মার্কেটিং অফিসার বরুণ দুবে (Varun Dubey) বলেছেন, “আজকের দিনটি হল তাঁদের জন্য একটি বিশেষ দিন, যাঁরা আমাদের Ola S1 ডেলিভারিতে অংশ নিয়েছেন। গ্রাহকদের ডেলিভারি উইন্ডো অনুযায়ী স্কুটারগুলি তাঁদের হাতে তুলে দিতে আমরা ওলা’র ফিউচারফ্যাক্টরিতে উৎপাদনের হার বাড়াচ্ছি।”

দুবে যোগ করেছেন, “বিপ্লবের কেবলমাত্র শুরু হয়েছে, এরপর আমরা গ্রাহকদের সুবিধামতো ও সময় অনুযায়ী ইলেকট্রিক স্কুটারগুলি তাঁদের দুয়ারে পৌঁছে দেব।” উল্লেখ্য, গত মাস থেকে সংস্থাটি গ্রাহকদের জন্য বৃহত্তম টেস্ট রাইড অভিযান শুরু করেছে, ক্রেতাদের থেকে সরাসরি অভিজ্ঞতা জানার এই উদ্যোগ যা যানবাহন শিল্পের ইতিহাসে বিরল।

সারাদেশে ডেলিভারি দেওয়ার প্রক্রিয়াটি সম্পূর্ণ বৈজ্ঞানিক পদ্ধতির উপর ভিত্তি করে চলছে। ক্রেতাদের বুকিংয়ের তারিখ, ভ্যারিয়েন্ট, অবস্থান এবং অন্যান্য বিষয়ের উপর নির্ভর করে ই-স্কুটারগুলি হস্তান্তর করা হচ্ছে বলে জানিয়েছে ওলা।

Ola S1 ও S1 Pro ইলেকট্রিক স্কুটারগুলি সংস্থার বৃহত্তম ম্যানুফ্যাকচারিং ইউনিট ফিউচারফ্যাক্টরিতে তৈরি করা হয়েছে। যা হল বিশ্বের সবচেয়ে বড় ই-স্কুটার কারখানা। সংস্থা সূত্রে খবর, আগামীতে ১০,০০০ মহিলা কর্মী পরিচালিত এই ফিউচারফ্যাক্টরি থেকে বার্ষিক ১০ মিলিয়ন বৈদ্যুতিক স্কুটার উৎপাদন করবে Ola।

সঙ্গে থাকুন ➥