OnePlus 10T 5G পাওয়া যাবে Amazon থেকে, 3 আগস্ট থেকে করা যাবে প্রি-অর্ডার

Avatar

Published on:

বিগত কয়েক মাস ধরেই টেক মহলে আপকামিং OnePlus 10T 5G হ্যান্ডসেটটিকে নিয়ে আলোচনা চলছে। তবে সম্প্রতি ওয়ানপ্লাসের তরফে ঘোষণা করা হয়েছে যে, আগামী ৩ আগস্ট নিউইয়র্ক সিটিতে অনুষ্ঠিত একটি লঞ্চ ইভেন্টে এই বহু প্রতীক্ষিত ডিভাইসটির ওপর থেকে পর্দা সরানো হবে। আর এখন জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এর ভারতীয় শাখার ওয়েবসাইটে OnePlus 10T 5G-এর ল্যান্ডিং পেজটি লাইভ হয়েছে, যা নিশ্চিত করছে যে আগামী ৩ আগস্ট থেকেই এই নয়া ওয়ানপ্লাস ফোনটি ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে। প্রসঙ্গত, সম্প্রতি OnePlus, এই মডেলটি ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনে আত্মপ্রকাশ করবে বলে টিজ করেছে। OnePlus 10T একটি টেক্সচারযুক্ত ব্যাক প্যানেলের সাথে আসবে বলেও জানা গেছে। এছাড়াও, ডিভাইসটি Snapdragon 8+ Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ৩৬০ ডিগ্রী অ্যান্টেনা সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে বলেও নিশ্চিত করা হয়েছে।

Amazon-এ লাইভ হল OnePlus 10T-এর ল্যান্ডিং পেজ

ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়ার সাইটে ওয়ানপ্লাস ১০টি-এর ল্যান্ডিং পেজটি লাইভ হয়ে গেছে, যা এই ফোনটি গ্রাহকদের কি কি অফার করতে সে সম্পর্কে কিছু নতুন বিবরণ প্রকাশ করেছে। পেজটি থেকে জানা গেছে যে, এই নতুন ওয়ানপ্লাস ফোনটি ৩৬০ ডিগ্রি অ্যান্টেনা সিস্টেম সহ স্মার্ট লিঙ্ক অফার করবে। এছাড়াও ল্যান্ডিং পেজটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি আগামী ৩ আগস্ট থেকে ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে।

এর পাশাপাশি, ল্যান্ডিং পেজে ওয়ানপ্লাস ১০টি-এর টেক্সচারযুক্ত ব্যাক প্যানেলটিকেও দেখা গেছে। প্রসঙ্গত, এটি পূর্বের একটি রিপোর্টের সাথে সামঞ্জস্যপূর্ণ, যেখানে এই ফোনটির একই রকম টিজার ইমেজ শেয়ার করা হয়েছিল। চলতি সপ্তাহেই সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে, ওয়ানপ্লাস ১০টি আগামী ৩ অগাস্ট, সন্ধ্যা ৭:৩০টায় (ভারতীয় সময়) লঞ্চ হতে চলেছে৷ এর লঞ্চ ইভেন্টটি নিউ ইয়র্ক সিটির গোথাম হলে অনুষ্ঠিত হবে। আর এই ওয়ানপ্লাস ইভেন্টে লেটেস্ট অক্সিজেন ওএস ১৩ (OxygenOS 13) ইউজার ইন্টারফেসটিও উন্মোচন করা হবে বলে জানা গেছে।

ভারতে ওয়ানপ্লাস ১০টি-এর সম্ভাব্য দাম (OnePlus 10T Expected Price in India)

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, OnePlus 10T 5G-এর দাম ৩,০০০ ইউয়ান (প্রায় ৩৫,৫০০ টাকা) থেকে ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৭,৪০০ টাকা)-এর মধ্যে রাখা হতে পারে৷ আবার আরেকটি প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে এই হ্যান্ডসেটের বেস ভ্যারিয়েন্টের দাম হবে ৪৯,৯৯৯ টাকা। যদিও, ওয়ানপ্লাস এখনও স্মার্টফোনটির দাম সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানায়নি।

ওয়ানপ্লাস ১০টি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus 10T Expected Specifications)

OnePlus 10T ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে বলে জানা গেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আগেই নিশ্চিত করেছে ওয়ানপ্লাস। এতে ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৩.১ ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus 10T-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের শ্যুটার সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 10T মডেলে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে। হ্যান্ডসেটটি ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনে পাওয়া যাবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥