২৩ মার্চ বাজারে আসার আগেই OnePlus 9 এবং OnePlus 9 Pro এর ছবি সহ ফিচারস প্রকাশ্যে

Published on:

আগামী ২৩ মার্চ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে OnePlus 9 সিরিজ। এই সিরিজের আওতায় OnePlus 9, OnePlus 9 Pro ও OnePlus 9E/9R ফোনগুলি বাজারে আসবে। কোম্পানি এই ফোনগুলির ক্যামেরার জন্য Hasselblad এর সাথে হাত মিলিয়েছে। এমনকি Pete Lau (সিইও) গতকাল নিশ্চিত করেছেন, ওয়ানপ্লাস ৯ সিরিজের ফোনগুলির রিটেল বক্সে চার্জার থাকবে এবং এতে Sony IMX789 সেন্সর ব্যবহার করা হবে। আজ ফাঁস হওয়া একটি স্ক্রিনশটে OnePlus 9 এবং OnePlus 9 Pro ফোনদুটির ছবি সহ স্পেসিফিকেশন সামনে এল।

চীনের সাইট MyDrivers থেকে আজ ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো ফোন দুটির ছবি সহ স্পেসিফিকেশনের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। এখানে দেখা গেছে ফোনগুলি পাঞ্চ হোল ডিজাইন সহ আসবে। এর কাটআউট ডিসপ্লের বাম দিকে থাকবে, এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। আসুন এবার ফোনগুলির স্পেসিফিকেশন জেনে নিই।

ছবি ক্রেডিট- MyDrivers 

OnePlus 9 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্ক্রিনশট অনুযায়ী, ওয়ানপ্লাস ৯ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস কাস্টম স্কিনে চলবে। আবার এই ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং তৃতীয় সেন্সরটি হবে ২ মেগাপিক্সেল। এতে ৬.৫৫ ইঞ্চি Fluid AMOLED ডিসপ্লে দেখা যাবে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

OnePlus 9 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস ৯ প্রো ফোনেও একই প্রসেসর ও স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে বলে স্ক্রিনশটে দেখা গেছে। তবে বেস মডেলের সাথে এর ডিসপ্লে ও ক্যামেরাতে পার্থক্য থাকবে। OnePlus 9 Pro কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। আবার এই ফোনে ৬.৭ ইঞ্চি Fluid AMOLED ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥