ডিসকাউন্টে কিনতে চান OnePlus 9 সিরিজ, এই বিশেষ সেলে পাবেন কুপন

Avatar

Published on:

OnePlus-এর পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ লঞ্চের দিন প্রায় সামনে এসে গেছে। আগামী ২৩শে মার্চ নতুন OnePlus 9 সিরিজ বাজারে পা রাখবে। ইতিমধ্যে ফোনগুলির প্রি-বুকিং শুরু হয়েছে। তবে নতুন সিরিজ লঞ্চের আগে গ্রাহকদের আকর্ষিত করতে OnePlus 9 Series 5G Gift Bundle নামে একটি বিশেষ সেলের আয়োজন করল OnePlus। এই সেলটি OnePlus-এর Red Cable Day সেলের অংশ যা আগামীকাল অর্থাৎ ১৭ই মার্চ অ্যাক্সেস করা যাবে। এই বান্ডিল (Bundle) অফারে একগুচ্ছ অ্যাক্সেসরিজ এবং OnePlus 9 ডিভাইসগুলির জন্য একটি ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। এক্ষেত্রে সংস্থার রেড কেবল ক্লাবের অন্তর্ভুক্ত এক্সপ্লোরার, ইনসাইডার এবং এলিট টায়ারের মেম্বাররা ৮,৪৯৯ টাকা মূল্যের এই বান্ডিলটি মাত্র ৪,০০০ টাকায় কিনতে পারবেন।

শুধু তাই নয়, OnePlus তার মেম্বার-ওনলি প্ল্যাটফর্ম Red Cable Privé-এর জন্যও বিশেষ কিছু অফার ঘোষণা করেছে, যার আওতায় OnePlus Band, OnePlus Power Bank, OnePlus TV এবং OnePlus Buds Z-এর মত প্রোডাক্টের ওপর ছাড় পাওয়া যাবে। পাশাপাশি, সংস্থাটি তার এক্সপিরিয়েন্স স্টোরের মাধ্যমে কিছু অফলাইন অফারও দেবে বলে জানা গিয়েছে।

OnePlus 9 Series 5G Gift Bundle কী?

সংস্থার ঘোষণা অনুযায়ী, এই বান্ডিল প্যাকেজে OnePlus Urban Traveler Backpack, একটি OnePlus Hat (টুপি) এবং OnePlus 9 সিরিজের জন্য ৪,০০০ টাকা মূল্যের একটি গিফট ভাউচার অন্তর্ভুক্ত রয়েছে। এই প্যাকেজ আগামী সকাল ৯টা থেকে OnePlus.in ওয়েবসাইট বা ওয়ানপ্লাস স্টোর অ্যাপ থেকে কেনা যাবে।

OnePlus-এর অন্যান্য অফার

আগেই বলেছি, ওয়ানপ্লাস তার রেড কেবল প্রাইভ (Privé) প্ল্যাটফর্মেও বিশেষ অফার দিচ্ছে। সেক্ষেত্রে সংস্থার নির্দিষ্ট গ্রাহকরা, দ্যা ইকোনমিস্টের কাছ থেকে ডিজিটাল সাবস্ক্রিপশন নিলে ৫০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া, ১৮ই মার্চের পরে OnePlus Band এবং OnePlus Power Bank কিনলে পাওয়া যাবে ২০০ টাকা ডিসকাউন্ট। তদ্ব্যতীত, একই সময়ে OnePlus TV টিভি কিনলে ১০% ছাড় এবং ২১শে মার্চের পর OnePlus Buds Z কিনলে ৫% ছাড় থাকবে। এই ছাড়গুলিও OnePlus.in ওয়েবসাইট বা ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে।

এছাড়াও, গ্রাহকদের জন্য ওয়ানপ্লাস তার এক্সপিরিয়েন্স স্টোর এবং এক্সক্লুসিভ সার্ভিস সেন্টারের মাধ্যমে বিশেষ অফলাইন অফার চালু করছে, যার আওতায় ব্র্যান্ডের আনুষাঙ্গিকগুলিতে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে গ্রাহকরা সংস্থার পরিষেবা কেন্দ্রগুলিতে বিনামূল্যে যে কোনো ওয়ানপ্লাস স্মার্টফোন মেরামত করতে পারবেন এবং OnePlus 3, OnePlus 5/ 5T series ও OnePlus 6/ 6T সিরিজের স্মার্টফোনের ব্যাটারি রিপ্লেস করতে পারবেন। আবার OnePlus 7/ 7T, OnePlus 8/ 8T এবং OnePlus Nord ইউজারদের জন্য রেড কেবল কেয়ার প্ল্যানে ২০ শতাংশ ছাড় থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥