OnePlus Ace Youth Edition আসছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, PGZ110 মডেল নম্বর সহ দেখা গেল TENAA-তে

Avatar

Published on:

স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস সম্প্রতি চীনে OnePlus Ace স্মার্টফোন উন্মোচন করেছে। তবে এরই মধ্যে PGZ110 মডেল নম্বর সহ একটি নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনকে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এই সাইটের লিস্টিংটি ডিভাইসটির সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ছবিও প্রকাশ করেছে। কিন্তু তালিকা থেকে আপকামিং ফোনের বাণিজ্যিক নামটি জানতে পারা যায়নি। যদিও মনে করা হচ্ছে যে ডিভাইসটি চীনের বাজারে OnePlus Ace Youth Edition নামে লঞ্চ হতে পারে। আসুন এই নতুন স্মার্টফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

নতুন OnePlus ফোনকে দেখতে পাওয়া গেল TENAA-এর সাইটে

ওয়ানপ্লাস পিজিজেড১১০ (OnePlus PGZ110)-এর টেনা (TENAA) তালিকা প্রকাশ করেছে যে, এতে ৬.৫৯ ইঞ্চির এলসিডি এলটিপিএস ডিসপ্লে আছে, যা ১,০৮০x ২,৪১২ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি একটি ২.৮৫ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ওয়ানপ্লাস পিজিজেড১১০ ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

ওয়ানপ্লাস পিজিজেড১১০-এ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট উপস্থিত থাকবে। এই আপকামিং ফোনের ক্যামেরা হাউজিংটি দেখতে ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি-এর মতো। পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাস পিজিজেড১১০-এ ৪,৮৯০ এমএএইচ রেটযুক্ত ব্যাটারি দেওয়া হবে।

নিরাপত্তার জন্য, OnePlus PGZ110 একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে। TENAA-র তালিকায় বলা হয়েছে যে, ডিভাইসটি গ্রে এবং ব্লু কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। অবশেষে, OnePlus PGZ110-এর পরিমাপ ১৬৪.৩ x ৭৫.৮ x ৮.৭ মিলিমিটার এবং এর ওজন প্রায় ২০৫ গ্রাম হবে।

প্রসঙ্গত, OnePlus PGZ110-এর স্পেসিফিকেশনগুলি সম্প্রতি চীনে লঞ্চ হওয়া Oppo K10 5G-এর সাথে সাদৃশ্যপূর্ণ। TENAA- এর তালিকায় উল্লেখিত স্পেসিফিকেশনগুলি ছাড়া PGZ110-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও অজানাই রয়েছে৷ তবে সেগুলি Oppo K10 5G-এর সাথে অভিন্ন হতে পারে। এই ওপ্পো স্মার্টফোনটি ডাইমেনসিটি ৮০০০-ম্যাক্স চিপসেট দ্বারা চালিত এবং এতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অনুমান করা হচ্ছে, PGZ110 ফোনটি Oppo K10 5G-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসতে পারে। আবার টিপস্টার কেন ল্যাব জানিয়েছেন যে, এই ডিভাইসটি OnePlus Ace Youth Edition হিসাবে চীনের বাজারে আত্মপ্রকাশ করতে পারে। আবার স্মার্টফোনটি সম্ভবত মে মাসে আনুষ্ঠানিকভাবে হোম মার্কেটে লঞ্চ হবে।

উল্লেখ্য, ওয়ানপ্লাস ভারতের বাজারে আগামী ২৮ এপ্রিল একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে তিনটি ডিভাইসের ওপর থেকে পর্দা সরানো হতে পারে, এগুলি হল OnePlus 10R 5G, Nord CE 2 Lite 5G, এবং Nord Buds ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড।

সঙ্গে থাকুন ➥